বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাংবাদিক হামিদুরের প্রচেষ্টায় মাধবপুরের প্রতিবন্ধি এমরানকে সহযোগিতায় সামাজিক যোগাযোগ মাধ্যম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ আগস্ট, ২০১৬

1মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের শাহজালালপুর গ্রামের খুরশেদ আলীর ছেলে এমরান মিয়া । বয়স ২৮। জন্ম থেকেই তিনি প্রতিবন্ধি। বাবা অন্যের জমিতে কৃষি কাজ করে সংসার চালান।

এমরানের চাচা আনোয়ার আলীর কোনো সন্তান নেই। তাই তিনি ভাতিজাকে লালন পালন করেন। চাচা আনোয়ার আলীও পেশায় দিনমুজুর। ইচ্ছা থাকলেও আর্থিক অসচ্চলতার কারনে এমরানের চলাফেরার ক্ষেত্রে প্রয়োজনীয় জিনিস দিতে অক্ষম ।

সম্প্রতি মাধবপুর উপজেলার তরুন সাংবাদিক হামিদুর রহমান রাজুর নজরে আসে এমরান মিয়ার কষ্টের জীবন যাপন।

২৬ জুলাই তার ফেইসবুক টাইমলাইনে ও স্থানীয় পত্রিকায় এমরান মিয়ার জন্য সাহায্যের আবেদন জানান। সেই আবেদনের প্রেক্ষিতে তার কয়েকজন ফেইসবুক বন্ধু সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাদের অর্থ দিয়ে এমরান মিয়ার জন্য ১টি হুইল চেয়ার ও নতুন কাপড় কেনা হয়েছে।

শুক্রবার (৫ আগষ্ট) বিকাল ৪টায় শাহজালালপুর জামে মসজিদ মাঠে এমরান মিয়াকে ১টি হুইল চেয়ার , নতুন কাপড় ও নগদ একুশ শত টাকা হস্তান্তর করেন হামিদুর রহমান রাজু।

এ সময় উপস্থিত ছিলেন অবঃ প্রবীণ শিক্ষক বদর উদ্দিন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা খন্দকার নাসির উদ্দিন, দেবীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসকান্দর মির্জা ফারুক, রাজনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম এরশাদ , ইয়াসিন উদ্দিন খোকন মাস্টার, শাহজালালপুর জামে মসজিদের ইমাম আব্দুর শুকুর মুন্সি, শাহজালালপুর জামে মসজিদ কমিটির সহ-সভাপতি আমিন উদ্দিন, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, ইয়াং ইউনিটি ক্লাব সভাপতি মাঈনুল ইসলাম জুয়েল, সমাজ সেবক ফজলুর রহমান, লাল মিয়া সর্রদার, আব্দুল হাই, আক্কাছ আলী, কাজী স্বপন মিয়া, আছলাম মিয়া, আশরাফ আলী, আনোয়ার আলী, মীর শরিফুল ইসলাম,ফাইজুলক হক(হক মিয়া) প্রমুখ ।

এসময় সাংবাদিক রাজুর উদ্যোগকে সাধুবাদ জানান এলাকবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!