বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নিউইয়র্কে বাংলাদেশি ইমাম হত্যায় সন্দেহভাজন আটকের নাম প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০১৬

78ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশি ইমামসহ দু’জন হত্যার ঘটনায় সন্দেহভাজন আটক ব্যক্তির নাম প্রকাশ করেছে স্থানীয় পুলিশ। আটক ব্যক্তির নাম অস্কার মোরেল (৩৫) ।

মঙ্গলবার (১৬ আগস্ট) স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

এর আগে স্থানীয় সময় রোববার (১৪ আগস্ট) রাতে ব্রুকলিন থেকে তাকে আটক করা হয়।

নিউইয়র্ক পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান রবার্ট বয়েস জানান, শনিবার (১৩ আগস্ট) স্থানীয় সময় দুপুরে কুইন্স এলাকায় আটক ব্যক্তি একজন বাইসাইকেল চালককে ধাক্কা দেয়। এর ১০ মিনিট আগে একই এলাকায় এ দুই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

তিনি আরও জানান, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশের দৃঢ় বিশ্বাস ওই হত্যাকাণ্ডের সঙ্গে অস্কার মোরেল জড়িত।

পুলিশ জানায়, মোরেলের ব্রুকলিনের বাসায় অভিযান চালিয়ে একটি রিভলবার উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজের হামলাকারীর ব্যবহৃত পোশাকের সঙ্গে মিল পাওয়া যায় এমন কিছু পোশাকও তার বাসা থেকে উদ্ধার করা হয়েছে।

তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

শনিবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্স এলাকায় দুর্বৃত্তের গুলিতে মাওলানা আলাউদ্দিন আকনজি নামে এক বাংলাদেশি ইমাম এবং তার সহকারী।

নিহত আলাউদ্দিন আকনজি ওজোন পার্কের আল ফারুক মসজিদের ইমাম। জোহরের নামাজ শেষে বাসায় ফেরার পথে তাদের ওপর হামলার ঘটনা ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!