বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ রুস্তমপুরে ট্রাক ও বাসের মূখমূখি সংঘর্ষে নিহত ১ ॥ আহত ২৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬

789সানিউর রহমান তালুকদার / মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে॥  ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার রুস্তুমপুর টোলপ্লাজার নিকটে বাস ও ট্রাকের মুখমুখি সংঘর্ষে নিহত ১ ও অন্তত আরো ২০/২৫ জন আহত হয়েছে।

 

 

 

গতকাল বুধবার রাত ১১টার দিকে এ দূর্ঘটনা ঘটে। প্রতেক্ষদর্শীর সুত্রে জানা যায়, গতকাল সিলেট হযরত শাহজালাল (র:) মাজার জিয়ারত করা শেষে বাড়ি ফেরার জন্য রওয়ান হন। এসময় ঢাকা-সিলেট মহা সড়কের রুস্তুমপুর টোলপ্লাজার নিকটে বাসটি পৌছা মাত্র ঢাকা মেট্রো ব (১১- ৮৮৫৫) একটি ট্রাকের সাথে মুখমুখি সংঘর্ষ হয়।

 

 

এতে ঘটনাস্থলেই ১জন অজ্ঞাতনামা বাস যাত্রী নিহত ও আরো ২০/২৫ জন আহত হন। এ সময় স্থানীয় বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ করে দিলে দূরপাল্লার যানবাহন আটকা পড়ে।

 

 

এতে প্রায় আধাঘন্টা যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে গোপলার বাজার ফাঁড়ির পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্তন করে যান চলাচল স্বাভাবিক করেন।

 

 

পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় আহতদের উদ্ধার করে আউশকান্দি অরভিট, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্স ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতের দূর্ঘটনার নিহত ও আহতদের পরিচয় সনাক্ত করা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!