শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউ.কে এর উদ্দ্যোগে মতবিনিময় সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬

236ফখরুল আলম, লিভারপুল (যুক্তরাজ্য)প্রতিনিধি : মানব সেবা হলো সবচেয়ে বড় ইবাদত । বাংলাদেশের হতদরিদ্র জনগোষ্টির কল্যানে কাজ করে যাচ্ছে জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাষ্ট। সংগঠনটি দীর্ঘদিন ধরে চক্ষু চিকিৎসা, নিরাপদ পানি, সেনিটেশন ব্যাবস্থা সহ বিভিন্ন সেবামুখি নানান কাজ করে যাচ্ছে। বিগত দিনের কর্মকান্ড দেখে অবিভূত হয় আগত অতিথিরা।

গত সোমবার (২২ আগষ্ট) চেষ্টারের  স্থানীয় একটি রেষ্টুরেন্টে জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাষ্টের আয়োজনে সংগঠনের সভাপতি ছালেহ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহ্ শাহীদুর রহমান ও জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জি.এস.সি চেস্টার এন্ড নর্থওয়েলস রিজনের সভাপতি আব্দুল মালিক।

সংগঠনের সদস্য মুুহিবুর রহমানের কোরান তেলাওতের মধ্যে দিয়ে অনুষ্টান শুরু হয়। প্রথমেই আমন্ত্রিত অতিথিদের কে ফুলের তোড়া দিয়ে বরন করে নেন চেষ্টারবাসীরা।

জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউ.কে এর মূল উদ্দ্যেশ্য হলো যুক্তরাজ্যে অবস্থানরত সকল জগন্নাথপুর উপজেলাবাসীকে সংঘবদ্ধ করা। সংগঠনটির নেতৃবৃন্দরা দেশের উন্নয়ন ও আর্তমানবতার সেবায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। ইতোমধ্যে তাদের সেবামূলক কর্মকান্ড দেখে অনেকই সেচ্ছায় ট্্রাষ্টি হিসেবে সভায় সেচ্ছায় যোগদান করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জি.এস.সি চেস্টার এন্ড নর্থওয়েলস রিজনের সাবেক সভাপতি সুফু মিয়া, চেষ্টারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ হাসিম, মুক্তিযোদ্ধা সাব্বির আহমেদ, জি.এস.সি উইরাল শাখার সভাপতি কয়ছর মিয়া, লিভারপুল বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  ফখরুল আলম, জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাষ্ট এর সহ-সভাপতি ফারুক মিয়া, সহ-সভাপতি দুদু মিয়া,ইসি মেম্বার সাইকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, রেজাউল ইসলাম রাজা প্রমুখ।

সংগঠনের সভাপতি ছালেহ আহমেদ চৌধুরীর তার বক্তব্য তোলে ধরেন সকল কর্মকান্ড। তা ছাড়া সভায় জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্্রাষ্ট ইউ.কে এর বিগত দিনের কর্মকান্ড ও তাদের ভবিষৎ পরিকল্পনার উপর একটি ডুকুমেন্টারী প্রজেক্টরের মাধ্যমে পরিবেশন করা হয়। এবং সংগঠনের প্রকাশিত একটি স্মরণিকা ‘আশা’ নামের উপস্থিত সবার হাতে হাতে বন্টন করা হয়।

লিভারপুল, উইরাল, কেনারপন, ম্যানচেষ্টার, ওল্ডহাম, বার্মিংহাম, লন্ডন সহ নর্থওয়েলস এর বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক জগন্নাথপুর উপজেলার লোকজন এতে উপস্থিত ছিলেন। সব শেষে এক নৈশ্যভোজের মধ্যে দিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!