মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর সভায় এমপি মুনিম চৌধুরী ।।বর্তমান সরকার সকল ধর্মের মানুষের প্রতি আন্তরিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ আগস্ট, ২০১৬

36উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি এম এ মুনিম চৌধুরী বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ।

বর্তমান সরকার সকল ধর্মের মানুষের প্রতি আন্তরিক। এদেশে সকল ধর্মের মানুষ যার যার ধর্মীয় অনুষ্টান ধর্মীয় রীতিনীতি অনুযায়ী পালন করছে। এ সময় তিনি নবীগঞ্জ ইসকন মন্দিরের সীমানা প্রাচীর নির্মানের জন্য ২ লক্ষ টাকা অনুদানের ঘোষনা দেন।

তিনি শুক্রবার বিকালে নবীগঞ্জ পৌরসভার তিমিরপুর ইসকন মন্দিরে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিমিরপুর ইসকন মন্দিরের সভাপতি যাদবেন্দ্র কেশব দাস জ্যোতিষের সভাপতিতে এবং সাধারন সম্পাদক শ্যাম মাধব দাস সজলের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,পৌর কাউন্সিলর মোঃ আলাউদ্দিন, হবিগঞ্জ ইসকন মন্দিরের অধ্যক্ষ উদয় গৌর দাস,নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ- খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ আহমদ আজাদ, সিলেট বিভাগীয় নামহট্ট সংঘের সহ সাধারন সম্পাদক ব্রজকৃষ্ণ দাস বিকাশ, হবিগঞ্জ নামহট্টের পরিচালক হৃদয়ানন্দ দাস ।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভুবন মঙ্গল দাস,কৃপেশ্বর দাস চৈতন্য দাস,হরিপাদ্ম দাস,ভক্ত সূলভ দাস,অমরেন্দ্র গুপ্ত, রসঙ্গ অদ্বৈত দাসসহ ইসকন ভক্তবৃন্দ। বিশেষ অতিথির বক্তব্যে নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেন, ইসকন এমন একটি সংগঠন যেখানে ধর্মীয় রীতিনীতি অনুযায়ী মানুষ গড়ার শিক্ষা দেওয়া হয়। বাংলাদেশে যার যার ধর্ম সঠিকভাবে পালন করতে সকল ভয়ভীতির উপেক্ষা করে যেকোন বাধার মোকাবেলা করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর। এ সময় তিনি নবীগঞ্জ ইসকন মন্দিরের সীমানা প্রাচীর নির্মানের জন্য ১ লক্ষ টাকা অনুদানের ঘোষনা দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!