শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়া আমাদের দায়িত্ব : এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ আগস্ট, ২০১৬

৪৭৮হবিগঞ্জ প্রতিনিধি :  হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে শোকে কাতর হয়ে না যাই। শোককে শক্তিতে রূপান্তরিত করতে হবে। ওই শক্তিই বঙ্গবন্ধুর আদর্শের  প্রতি অনুগত থাকতে আমাদেরকে বাধ্য করবে।

৭৫৬

 

তিনি আরও বলেন, সকলকে বঙ্গবন্ধুর কন্যা ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে সরকারি চাকরিজীবীদের মেধা ও শ্রম দেশের উন্নয়নে কাজে লাগাতে হবে।

unnamed
শনিবার বিকালে সদর উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল, কাঙ্গালী ভোজ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা’র স্বপ্ন দেখেছিলেন। আমাদের দায়িত্ব¡ হলো দেশকে একটি সুখী ও সমৃদ্ধ দেশে পরিণত করে জাতির পিতার সেই স্বপ্ন পূরণ করা। তাহলেই তাঁর আত্মা শান্তি পাবে এবং আমরা এই মহান নেতার প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করতে পারবো।

ইউনিয়ন আওয়ামী লীগ আহবায়ক মাহবুব হোসেন দিলুর সভাপতিত্বে ও সদস্য সচিব এম বদরুল আলম দীপনের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন- সদর উপজেলা জঙ্গি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ আকরাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত।

এছাড়াও উপস্থিত ছিলেন- স্থানীয় মুরুব্বী হাজী হাবিবুর রহমান চৌধুরী, সিরাজুল তালুকদার ইনু মিয়া, আছকির মিয়া মেম্বার, টিপু সুলতান, সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক জলফু মিয়া, সদস্য সচিব ইছাক আলী সেবন, চেয়ারম্যান প্রার্থী মুখলিছুর রহমান মুখলিছ, সুমন চন্দ্র দেব প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!