শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাংলাদেশে-আফগানিস্তান সূচি ঘোষণা চূড়ান্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ আগস্ট, ২০১৬

Afganistan-news-sm20160828215138ক্রীড়া ডেস্ক : দ্বিপক্ষীয় সিরিজ খেলতে বাংলাদেশে আসছে আফগানিস্তান ক্রিকেট দল। তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজের সূচি ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

রোববার রাতে এসিবি টুইট করে বিষয়টি নিশ্চিত করার পর তাদের ওয়েবসাইটে সূচি প্রকাশ করেছে।

এসিবি জানিয়েছে, তিনটি ম্যাচ হবে আগামী ২৫, ২৭ ও ৩০ সেপ্টেম্বর। সব ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, ম্যাচ তিনটি হবে ২৫ ও ২৮ সেপ্টেম্বর এবং ১ অক্টোবর।

বিসিবি সভাপতি জানান, নিজেদের সুবিধার্থে বাংলাদেশ সূচিতে কিছু পরিবর্তন এনেছে। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোও তাদের প্রতিবেদনে বিসিবি সভাপতির জানানো সূচিই দিয়েছে।

এসিবির প্রধান নাসিমুল্লাহ দানিশ বলেছেন, ‘বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে এটিই হবে প্রথম সিরিজ। বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের আমরা উপভোগ্য খেলা উপহার দেওয়ার অপেক্ষায় আছি।’

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ আয়োজন করায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) ধন্যবাদ দিয়েছেন এসিবির প্রধান নির্বাহী শফিক স্টানিকজাই।

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ এ পর্যন্ত দুটি ওয়ানডে খেলেছে। যার প্রথমটি নিশ্চয় মনে রাখতে চাইবে না বাংলাদেশ। ২০১৪ সালে ফতুল্লায় এশিয়া কাপের ম্যাচে যে আফগানিস্তানের কাছে বাংলাদেশ হেরেছিল ৩২ রানে। ২০১৫ বিশ্বকাপে ক্যানবেরায় আফগানদের ১০৫ রানে হারিয়ে অবশ্য বদলা নেয় টাইগাররা। এবার প্রথমবারের মতো দ্বিপক্ষীয় সিরিজ খেলতে যাচ্ছে দুই দল।

আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে আসবে ইংল্যান্ড দল। ইংলিশদের বিপক্ষে ৭ অক্টোবর প্রথম ওয়ানডে খেলবে স্বাগতিকরা। তবে তার আগেই ওয়ানডে খেলার সুযোগ পেল মাশরাফি বিন মুর্তজার দল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!