বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে অবৈধ জাল ধ্বংস ॥ অর্থদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে মাছের আড়তে অভিযান চালিয়ে ৭শ মিটার কোণা বেড় জাল জব্দ করে আগুনে ধ্বংস করেছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (১৯ অক্টোবর) সকালে আদর্শ বাজার মাছের আড়তে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) নুর-এ আলম অভিযান চালান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ড. মোহাম্মদ মকসুদুল হক ভূঁইয়া ও পুলিশ সদস্যরা। পরে জব্দকৃত জালগুলো উপজেলা পরিষদ প্রাঙ্গণে আগুনে পুড়িয়ে ধ্বংস করেন ম্যাজিস্ট্রেট।

সংশ্লিষ্টরা জানান, কোণা বেড় জাল দিয়ে মাছ শিকার করা নিষিদ্ধ। উম্মুক্ত জলাশয়ে মাছ শিকারে এই অবৈধ জাল ব্যবহার করার অপরাধে তিন জেলেকে দেড় হাজার টাকা অর্থদন্ড করা হয়।

দন্ডিত জেলেরা হলেন আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা এলাকার মোবাশ্বির আহমদ, জয় মিয়া ও তাজুল ইসলাম। মৎস্য অফিসের হাবিবুর ও নাইম জানান, কোণা বেড় ৭শ মিটার জালের বাজার মূল্যে প্রায় ৮০ হাজার টাকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!