শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬

হামিদুর রহমান,মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র পরিদর্শন করেছেন হবিগঞ্জ জেলা প্রশাসক জনাবা সাবিনা আলম।

বৃহস্পতিবার দুপুরে তিনি উপজেলার ধর্মঘর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র পরিদর্শন করেন। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে গর্ভবতী মায়েদের সেবা এবং ২৪ ঘন্টা ডেলিভারী কার্য্যক্রম দেখে তিনি সন্তুষ্ঠ প্রকাশ করেন।

পরে তিনি স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের স্বাস্থ্য সহকারী,সেবিকা ও কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান,উপজেলা নিবার্হী কর্মকর্তা মুখলেছুর রহমান সাগর,সহকারী কমিশনার(ভূমি)টিনা পাল,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ,ধর্মঘর ইউ/পি চেয়ারম্যান শামছুল ইসলাম কামাল,স্বাস্থ্য সহকারী ইলিয়াছ হোসেন প্রমুখ।

এর পূর্বে তিনি ধর্মঘর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন। এসময় তিনি ইউনিয়ন পরিষদে সদস্যদের সাথে মতবিনময় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!