শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

তুষারে ঢেকে গেছে সৌদি আরবের মধ্য ও উত্তর-পূর্বাঞ্চল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬

অনলাইন ডেস্ক : তাপমাত্রা শূন্য ডিগ্রি সেলসিয়াসের নিচে নেমে যাওয়ায় তুষারে ঢেকে গেছে সৌদি আরবের মধ্য ও উত্তর-পূর্বাঞ্চলের মরুভূমি। তুষারপাতের কারণে সাদা এবং বাদামি রঙ ধারণ করেছে মরুভূমির বালু।

মঙ্গলবার দেশটির জাতীয় দৈনিক সৌদি গেজেটের এক প্রতিবেদনে বলা হয়েছে, সাকারা শহরের কেন্দ্রস্থল এবং তাবুকের উত্তর-পশ্চিমাঞ্চলে মাটিতে তুষারের পাতলা আবরণ পড়েছে। দেশটির উত্তরাঞ্চলের আল-জাওয়াফ অঞ্চলের তাবারজাল শহরে তাপমাত্রা ৩ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছেছে। এ ছাড়া উত্তরাঞ্চলের আল-কাইরুত প্রদেশে তাপমাত্রা ১ ডিগ্রি সেলসিয়াসে নেমে এসেছে।

সৌদি আরবে সাধারণত অক্টোবরের মাঝামাঝি সময়ে বৃষ্টিপাত হয়। তবে এখনো দেশটিতে মাঝারি মাত্রার বৃষ্টিপাত হচ্ছে। দেশটির কাসিম ইউনিভার্সিটির জলবায়ু বিজ্ঞানের অধ্যাপক আব্দল্লাহ আল-মুসানাদ বলেন, চলতি সপ্তাহের শেষের দিকে সৌদি আরবের মধ্যাঞ্চল, পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চলে বৃষ্টিপাত শেষ হতে পারে বলে আশা করা হচ্ছে।

তিনি বলেন, এই মৌসুমের দ্বিতীয় বৃষ্টিপাত হচ্ছে; যদিও ইতোমধ্যে বর্ষাকালের ৪০ দিন অতিবাহিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!