শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে শিশু নির্যাতনকারী সোহেল এখন পুলিশের খাচায়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার চুনারুঘাটে ১শ টাকার জন্য এক শিশু কে ঘরের খুটির সাথে বেঁধে নির্যাতন করার অভিযোগে সোহেল মিয়া (৩০) নামের যুবককে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ।

সোমবার রাত ১১টার দিকে উপজেলার আমরোড বাজার থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ছয়শ্রী গ্রামের লেবাছ উল্লার ছেলে।

জানাযায়- চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ছয়শ্রী গ্রামের মানিক মিয়ার ছেলে আশিক মিয়া (১১) আলহাজ্ব আব্দুল হাশিম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র একই গ্রামের লেবাস উল্লার পুত্র সোহেল মিয়ার কাছ থেকে ১০০ টাকা দেনা করে।আশিক ২০ টাকা করে পরিশোধ করার অঙ্গিকার নিয়ে ২ কিস্তি দিয়ে দেয়।

কিন্তু গত রবিবার পাষণ্ড সোহেল তাকে টাকার জন্য প্রকাশ্যে তার ঘরের কুঠির সাথে বেধেঁ নির্যাতন করে।

খবর পেয়ে এলাকাবাসী ও স্থানিয় মেম্বার তাকে ছাড়িয়ে নেন এবং বিষয়টি স্থানিয় মুরুব্বিদের অবগত করেন। বিষয়টি এলাকা ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে প্রশাসনের টনক নড়ে।

রাত ১১টায় চুনারুঘাট থানার এসআই আতাউর রহমান আমরোড বাজারে অভিযান চালিয়ে শিশু নির্যাতনকারী সোহেলকে আটক করে থানায় নিয়ে আসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!