শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রাক্তণ শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭

এস এইচ টিটু : হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী ও শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে দিনব্যাপী বিদ্যালয়ের প্রাঙ্গনে ব্যাচ ২০১১ সালের শিক্ষার্থী কর্তৃক পুনর্মিলনী ২০১৭ এই অনুষ্ঠান আয়োজন করে।

20170225_115015
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলজার মিয়ার সভাপত্বিতে এবং প্রাক্তণ ছাত্র ও ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক তোফাজ্জল হোসেন অপু ও রহুল আমিনের যৌথ উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন-জাতীয় দলের সাবেক ফুটবলার ও নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী আলহাজ্ব মুক্তার হোসেন।

IMG_0232

বিশেষ অতিথি হিসেবে ছিলেন,আরও একজন জাতীয় দলের সাবেক ফুটবলার ও বিশিষ্ট মুরুব্বী আক্তার হোসেন,সাবেক শিক্ষক আলহাজ্ব ইদ্রিছ আলী,সাবেক শিক্ষক মীর আনোয়ার আলী,ম্যানেজিং কমিটির সদস্য নাজমা আক্তার,দৈনিক শায়েস্তাগঞ্জ পত্রিকার সম্পাদক সাখাওয়াত হোসেন টিটুসহ আরো অনেকে।

20170225_124937

উক্ত অনুষ্ঠানে অতিথি,বর্তমান ও সাবেক শিক্ষকসহ আগত প্রাক্তণ ছাত্র-ছাত্রীদের সবাইকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

IMG_20170225_125157

উল্লেখ্য, ১৯৮৬ সালে প্রতিষ্ঠার পর এবারই প্রথমবারের মতো সকল প্রাক্তণ ছাত্র-ছাত্রীদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।এদিকে স্কুল প্রাঙ্গনে শতাধিক প্রাক্তণ ছাত্র-ছাত্রীরা মিলিত হন যেন মিলনমেলায়।প্রাক্তণ ছাত্র ছাত্রীরা সহপাঠীদের পেয়ে স্মৃতিপটে থাকা নানা অভিব্যক্তি পুনব্যক্ত করেন।

এছাড়াও স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী,সাংবাদিক ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।দিনব্যাপি পুনর্মিলনী উৎসব আলোচনা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!