বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন যুবলীগের কমিটি গঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ মার্চ, ২০১৭

নিজস্ব প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিকাল ৫টায় উপজেলার গোসাই বাজারে যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে ৩নং সাতকাপন ইউনিয়ন যুবলীগের সভাপতি হাজী মোঃ আব্দুস সালাম-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শেখ-এর পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন বাহুবল উপজেলা যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান-অলি। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাতকাপন ইউপির সাবেক চেয়ারম্যান শাহ আহমেদ আওলাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ ফরিদ মিয়া তালুকদার। প্রধান ও বিশেষ বক্তা ছিলেন যথাক্রমে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মোশাহিদ আলী ও ইউসুফ আলী। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল আওয়াল মিন্টু, মোঃ সানোয়ার আবদাল, পারভেজ মোশাররফ, লাল ফারুক, মোঃ শামিম আহমেদ, মোঃ সাইফুর রহমান জুয়েল, ফজলুর রহমান, আব্দুল্লাহ আল জাকারিয়া ইথার, গিয়াস উদ্দিন, জামাল হোসেন আলাল, আব্দুল হাই, শহিদ মিয়া, ভাদেশ্বর ইউনিয়ন যুবলীগের নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুকুর রশিদ। উপস্থিত ছিলেন আব্দুস শহিদ, আব্দুল আজিজ, নূর মিয়া, আজই মিয়া, সবুজ মিয়া, নূর আলী, আয়াত আলী, জিতু মিয়া, তিতু মিয়া, কবির মিয়া, ফরিদ মিয়া, আবুল কালাম প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল মজিদ শেখকে সভাপতি ও মোঃ শফিক মিয়াকে সাধারণ সম্পাদক করে সাতকাপন ইউনিয়ন যুবলীগের ১৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়। ঘোষিত কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোঃ নূর আলী, মোঃ জিতু মিয়া, আজই মিয়া, কবির মিয়া, ইসলাম উদ্দিন, মোঃ আব্দুর রশিদ, মকছুদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম, সুহেল মিয়া, সহিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক ফরিদ মিয়া, হারুন মিয়া, আব্দুল আজিজ (বাদশা), প্রচার সম্পাদক শফিক তালুকদার, দপ্তর সম্পাদক মোঃ নোমান আহমেদ, অর্থ সম্পাদক তিতু মিয়া, ত্রাণ সম্পাদক আজিজুর রহমান। নেতৃবৃন্দকে ১৫ দিনের মধ্যে ৬১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য পদ পূরণের নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!