বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পিএসএল ফাইনাল খেলতে লাহোর যাচ্ছেন বাংলাদেশের এক ক্রিকেটার!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ মার্চ, ২০১৭

অনলাইন ডেস্ক : চরম নিরাপত্তা ঝুঁকি সত্ত্বেও পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল ম্যাচটি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আয়োজন করতে বদ্ধপরিকর পাকিস্তান ক্রিকেট বোর্ড। অথচ এই লাহোরই ফেব্রুয়ারিতে দু’বার বোমা বিস্ফোরণে কেঁপে উঠেছিল। একবার ১৩ জন আরেকবার অন্তত আটজন নিহত হয়েছিল ওই দুটি বোমা বিস্ফোরণে।

এ পরিস্থিতিতে যখন বিদেশি ক্রিকেটাররা একের পর এক জানিয়ে দিচ্ছেন, তারা লাহোর যাবেন না, তখন জানা গেছে বাংলাদেশ জাতীয় দলের একজন ক্রিকেটার অংশ নেবেন ৫ মার্চ পিএসএলের ফাইনালে।

আজ রাতে (বুধবার) এ তথ্য জানিয়েছেন বিসিবি পরিচালক এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। বিসিবির আরেক পরিচালক আকরাম খান জানিয়েছেন, জাতীয় দলের সাবেক ওপেনার এনামুল হক বিজয়কে লাহোরে ফাইনাল খেলার প্রস্তাব দেয়া হয়েছে। তারই যাওয়ার সম্ভাবনা বেশি।

পিএসএলের এবারের আসরে অংশ নিয়েছেন বাংলাদেশের তিন ক্রিকেটার। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাহমুদউল্লাহ রিয়াদ, পেশোয়ার জালমির হয়ে তামিম ইকবাল এবং সাকিব আল হাসান। হায়দরাবাদে ভারতের বিপক্ষে একমাত্র টেস্টের সিরিজ খেলার পর আরব আমিরাতে গিয়ে নিজ নিজ দলের সঙ্গে যোগ দেন এই তিন ক্রিকেটার এবং খেলেন লিগ পর্বের বাকি সবগুলো ম্যাচ।

তবে প্লে-অফ রাউন্ড শুরু হওয়ার আগেই সাকিব আল হাসান এবং মাহমুদউল্লাহ রিয়াদ দেশে ফিরে আসেন। দু’জনই ২৭ ফেব্রুয়ারি মুশফিকদের সঙ্গে রওয়ানা হন কলম্বোর উদ্দেশ্যে। আর আরব আমিরাত থেকে কলম্বোয় গিয়ে দলের সঙ্গে যোগ দেন তামিম ইকবাল।

আজ রাতে বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘পিএসএলের ফাইনাল খেলতে লাহোরে যাওয়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশের একজন ক্রিকেটারের।’ তবে তিনি নির্দিষ্ট করে কারও নাম বলেননি। সেই একজন হতে পারেন মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান কিংবা তামিম ইকবালের কেউ। কারণ, জালাল ইউনুস বলেছেন জাতীয় দলের একজন।

তবে জালাল ইউনুস কারও নাম উল্লেখ না করলেও এই তিনজনের বাইরে আরেকজনের নাম উঠে এসেছে। তিনি হলেন এনামুল হক বিজয়। বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান এবং সাবেক অধিনায়ক আকরাম খান জানিয়েছেন এ তথ্য। তিনি বলেন, ‘পিএসএলের পক্ষ থেকে লাহোরে ফাইনাল খেলার জন্য এনামুল হক বিজয়কে প্রস্তাব দেয়া হয়েছে। সম্ভবত সেই যাচ্ছে লাহোরে পিএসএলের ফাইনাল খেলতে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!