বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের দৌলতপুর ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন জনির নেতৃত্বাধীন বুম বুম ক্লাব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ বাহুবলের দৌলতপুর ক্রিকেট মাঠে দীর্ঘ এক মাস ধরে চলমান জমজমাট টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচটি আজ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করে মিরপুর একাদশ বনাম দৌলতপুর বুম বুম ক্লাব।

খেলার শুরুতে টসে জিতে দৌলতপুর বুম বুম ক্লাব ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ১৫ ওভারে ৬ উইকেটে ১৬৮ রান করতে সক্ষম হয়। খেলার প্রথমেই বুম বুম পর পর দু’উইকেট পরে গেলেও জুয়েল দাস ও অধিনায়ক আনোয়ার পারভেজ জনির ধীরতায় ধীরে ধীরে শুরুর বিপর্যয় কাঠিয়ে উঠতে থাকে এবং দুজনের দায়িত্বশীল ব্যাটিং জুটিতে দলের স্কোর সম্মানজন স্থানে পৌছে।

খেলার শেষ পর্যায়ে জনি ৪৪ রানে অবসরে গেলে ৬২ বলে ১০৩ রানের জুটিটির সমাপ্তি ঘটে। ইনিংসের শেষ বলে জুয়েল ৩৭ বলে ৮৫ রানে আউট হয়। দলে পক্ষে আর কেউ দু’অংকে পৌছতে পারেনি। বুম বুম দলের তৃতীয় সর্বোচ্চ ২৮ রান অতিরিক্ত থেকে আসে। মিরপুর একাদশের আহমদ এবং তুহিন যথাক্রমে ২১ ও ২৮ রানে দুটি করে ২ উইকেট পায়।

১৬৯ রানের টার্গেটে মিরপুর একাদশ ১৫ ওভারে ১৫৮ রানে অলআউট হলে আনোয়ার পারভেজ জনির নেতৃত্বাধীন দৌলতপুর বুম বুম ক্লাব ১০ রানে জয়ী হয়। মিরপুরের পক্ষে শাহজাহান ২২ বলে ৪৪, বিসু ১৫ বলে ২৪ ও সজিব ১৪ বলে ২২ রান করে। বুম বুম ক্লাবের খায়ের ও জসিম যথাক্রমে ৩৯,১৭ রানে ২ উইকেট নেয়।

ফাইনাল খেলার টানটান উত্তেজনাপূর্ন শেষের ওভারে চমৎপ্রদ বোলিং করে ৬ রানে ২ উইকেট তুলে নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে জসীম আসিফ।

খেলায় আম্প্যায়ার হিসেবে দায়িত্ব পালন করেন সাইফুর রহমান জুয়েল ও ইউসুফ আহমেদ।
খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে রেজুয়ান আহমেদ চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ টিমের নিকট পুরষ্কার তুলে দেন বাহুবল উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ ইসতিয়াক আহমেদ রাজ, জেলা পরিষদ সদস্য মোঃ আলাউর রহমান সাহেদ, ভাদেশ্বর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এখলাছুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুনায়েদ আহমেদ, নিরঞ্জন সাহা নিরু, মোঃ তারা মিয়া, সাংবাদিক মনিরুল ইসলাম শামিম, ছাত্রলীগ নেতা মুরাদ আহমেদ, মোঃ আজম, মহসিন চৌধুরী, সোহাগ নয়ন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!