শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে আবু জাহির মডেল কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে ॥ এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ মার্চ, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট আবু জাহির বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার বিস্তার মান উন্নয়নে বদ্ধপরিকর। সারাদেশের মানুষের নিরক্ষরতার অভিশাপ থেকে মুক্ত করতে এবং দেশ তথা গ্রামীন জনপদে শিক্ষার প্রসার বিস্তারের লক্ষে সরকার একের পর এক শিক্ষা প্রতিষ্ঠান গড়া, শিক্ষার্থীদের শিক্ষামুখী ও শিক্ষাক্ষেত্রে আগ্রহী করে তুলতে নিচ্ছে বিভিন্ন বাস্তব মুখী পদক্ষেপ গ্রহন ও বাস্তবায়ন করে যাচ্ছে।

সরকার দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠানে বিনা মুল্যে বই, উপ-বৃত্তি প্রদান, সহ শিক্ষা উপকরন ছাত্র ছাত্রীদের মধ্যে বিলিয়ে দিচ্ছে। উন্নয়নের ধারবাহিকতা অব্যহত রাখার আহবান জানিয়ে এমপি আবুজাহির আরো বলেন বর্তমান সরকারের আমলে শিক্ষা উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠান. বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি ও সরবরাহ বিগত যে কোন সরকারের চেয়ে প্রভুত উন্নয়ন হয়েছে। তিনি গতকাল বিকেলে উপজেলার করাব ইউনিয়নের মনতৈল গ্রামের বুল্লা মৌজায় “ আবু জাহির মডেল কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন পরবর্তী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা বলেণ।

করাব ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে করাব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই কামালের সভাপতিত্বে ও এডভোকেট ইসরাইল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, অবঃ প্রফেসার আব্দুল মোক্তাদির, জেলা পরিষদ সদস্য মোর্শেদ কামাল, ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, আব্দুল মতিন মাস্টার, করাব ইউপি আওয়ামীলীগ সভাপতি আব্দুল কদ্দুস, মহিউদ্দিন মলাই, আব্দুল আওয়াল তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!