বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিনামূল্যে বই ও উপবৃত্তি দেয়ায় দেশবাসী শিক্ষার দিকে অগ্রসর হচ্ছে- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির বলেন, শেখ হাসিনা সরকার দেশের মানুষের কাছে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করেছেন। ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে দিচ্ছে, দেশের কোন অঞ্চলই আজ অবহেলিত নয়, বঙ্গবন্ধু যেভাবে স্বপ্ন দেখেছিলে একটি সোনার বাংলাদেশের, যেখানে থাকবেনা কোন দারিদ্রতা, কোন বেকারত্বের অভিশাপ, প্রতিটি মানুষ নিজ ক্ষমতাবলে স্বাবলম্বী হতে পারবে।

আজ বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজ পুরণ হতে চলেছে। প্রতিটি অঞ্চলে প্রতিটি মানুষ আজ উন্নয়নের ছোয়া পেয়েছে। কৃষি এবং শিল্প কারখানায় বিপ্লব এসেছে, কোন অপশক্তি এই উন্নয়নকে বাধা গ্রস্থ করতে পারবে না।

তিনি সোমবার অর্ধকোটি টাকা ব্যয়ে নির্মিত কবির কলেজ রোডের উদ্বোধন শেষে একাডেমীর নতুন ভবনের উদ্বোধন শেষে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এমপি আবু জাহির বলেন, দীর্ঘদিন ধরে কবির কলেজের শিক্ষার্থীসহ এলাকাবাসী রাস্তাটির অভাবে চলাচলে অনেক দুর্ভোগের শিকার হয়েছেন। এজন্যই এই রাস্তাটি নির্মাণ করা হয়েছে, যাতে আপনাদের আর দুর্ভোগ পেহাতে না হয়।

এমপি আবু জাহির বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষার্থীদের বিনামূল্যে বই ও উপবৃত্তি দেয়ায় দেশবাসী শিক্ষার দিকে অগ্রসর হচ্ছে। আর এতে করেই দেশে শিক্ষার হার ব্যাপক বেড়েছে। ভবিষ্যতেও এ উন্নয়নের ধারা অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করে তিনি সকলকে সন্তানকে স্কুলে পাঠানোর অনুরোধ জানান।

প্রতিদিনের বাণীর সম্পাদক মোহাম্মদ শাবান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোপায়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আক্তার মিয়া, মোঃ ইদ্রিস আলী, গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ জালাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মোছাব্বির তালুকদার কুতুব, আনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কাজল সর্দার, মুক্তিযোদ্ধা মোঃ আনজব আলী, বিশিষ্ট মুরুব্বী আব্দুস সালাম, গোপায়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আহম্মদ আলী, ওলামা লীগ নেতা আলহাজ্ব ফখরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলমগীর আলম, মোঃ গনি মিয়া, সদর উপজেলা স্বেচ্ছাসবক লীগ সভাপতি শেখ শেবুল আহমেদ, কবির কলেজ গভর্নিং বডির সদস্য আরজু মিয়া, গহর আলী, হাজী জমির উদ্দিন, রেজাউল হক শঅয়েব, কলেজ গভর্নিং বডির প্রাক্তন সদস্য আব্দুল মতলিব, আব্দুর রহিম, আকবর হোসেন, আছিয়া খাতুন প্রমুখ।

অনুষ্ঠান শেষে কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!