বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নিখোঁজ নিয়তী শীল ৮ দিন পর উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের জগদীশপুর চা বাগানের নিরেন শীলের স্ত্রী নিয়তী শীল (৪৫) নামে এক চা শ্রমিক গত ৮ মার্চ নিখোঁজ হওয়ার পর ৮ দিন পর বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বিভিন্ন পত্রিকায় ও অনলাইনে নিখোঁজের সংবাদ প্রকাশ পেয়ে মৌলভীবাজার জেলার রাজনগর থানার সোনাতুলা চা বাগান এলাকা থেকে স্থানীয় লোকজনরা তাকে উদ্ধার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।

চুনারুঘাট থানা থেকে নিয়তী রানীর পুত্র জুয়েল ও ভাতিজা ঝন্টু শীলের জিম্মায় পুলিশ নিয়তী রানী শীলকে দিয়ে দেয়। নিয়তী রানী শীলকে ফিরে পেয়ে তার স্বামী ও সন্তানরা আনন্দে আত্মহারা হয়ে পড়েছেন।

উল্লেখ্য যে, নিয়তী রানী শীলের বাড়ি মাধবপুর উপজেলার জগদীশপুর চা বাগানে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!