শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রতিটি ইউনিয়নে কলেজ প্রতিষ্ঠা করতে চাই- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ মার্চ, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : ছাত্রছাত্রীদের তথ্য প্রযুক্তির শিক্ষায় আগ্রহী করে তুলতে হবে। তাহলেই বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড আরও গতিশীল হবে। সরকারের পাশাপাশি বাংলাদেশে প্রতিষ্ঠিত বেসরকারী প্রতিষ্ঠানগুলোও শিক্ষাক্ষেত্রে অবদান রাখছে।

শুক্রবার সকাল ১০টায় হবিগঞ্জ শহরের ইনাতাবাদে অক্সব্রিজ কলেজের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।এ সময় তিনি অক্সব্রিজ কলেজ শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের কার্যক্রমকে বেগবান করতে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এমপি আবু জাহির আরও বলেন, হবিগঞ্জ শহর একটি ভূতুরে শহর ছিল। কিন্তু আপনারা বর্তমান শেখ হাসিনার সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় বসানোর পাশাপাশি আমাকে এমপি নির্বাচিত করার পর হবিগঞ্জ আর ভূতুরে শহর নেই। এর মূলে রয়েছে শিক্ষার উন্নয়ন। এ সরকার হবিগঞ্জে অনেকগুলো কলেজ প্রতিষ্ঠা করে। যার কারণে গ্রামের ছাত্ররা আর ঝরে পড়ে না। তারা জেলা শহরে এসে নিজেকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত করার সুযোগ গ্রহণ করে।

সংসদ সদস্য বলেন, হবিগঞ্জের প্রতিটি ইউনিয়নে একটি করে কলেজ প্রতিষ্ঠা করতে চাই। এ সময় তাকে এমপি নির্বাচিত করে এলাকার উন্নয়ন কাজে ভূমিকা রাখার সুযোগ করে দেওয়ায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক নাজমা খাতুন বলেন, শুধু ভাল ফলাফল নয়, জ্ঞান অর্জনের উদ্দেশ্যে লেখাপড়া করতে হবে। তাহলেই প্রকৃত শিক্ষায় শিক্ষিত হওয়া যাবে। এ সময় তিনি শিক্ষাক্ষেত্রে আবু জাহির এমপি’র বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের কথা তুলে ধরে তার প্রতি কৃতজ্ঞতা জানান এবং অক্সব্রিজ কলেজ হবিগঞ্জের শিক্ষাঙ্গনকে আরও এক ধাপ এগিয়ে নিবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি ও দৈনিক দেশজমিন সম্পাদক মোঃ আলমগীর খান।

অক্সব্রিজ কলেজের প্রতিষ্ঠাতা এবং সভাপতি শামীম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অনীল কৃষ্ণ, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ সত্যন্দ্র শীল, সাবেক অধ্যক্ষ শফিউল আলম চৌধুরী, উপাধ্যক্ষ নজমূল হক প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আয়নার সম্পাদক এবং সময় টেলিভিশনের হবিগঞ্জ জেলা প্রতিনিধি রাশেদ আহমদ খান, বৃন্দাবন সরকারি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক মোঃ শুয়েব আহমেদ, কবি ও সাংবাদিক সিদ্দিকী হারুন, এলাকার বিশিষ্ট মুরুব্বী আব্দুর রহিমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী এবং স্থানীয় মুরুব্বীয়ান। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন জারিন তাসলিম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!