JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
logo shaistaganj
,
RIYADH BABA AD
সংবাদ শিরোনাম :

যুক্তরাষ্ট্র বাংলা নিউজ ডটকম এর নির্বাহী সম্পাদক নয়নের ছোট ভাই নোমানের উপর দিনদুপুরে সন্ত্রাসী হামলা

৮৫৭

ছনি চৌধুরী,নবীগঞ্জ প্রতিনিধি: দিন দুপুরে সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত নবীগঞ্জের সাংবাদিক ও যুক্তরাষ্ট্র বাংলা নিউজ ডটকম এর নির্বাহী সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী নয়নের ছোট ভাই এ.বি.এম ইব্রাহীম চৌধুরী নোমান হাসপাতালের বিচানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সন্ত্রাসীরা ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে ভিন্ন কৌশল অবলম্বন করছে।

এঘটনায় কুর্শি ইউনিয়ন সহ নবীগঞ্জ উপজেলা জুড়ে তীব্র ক্ষোভ ও টানটান উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় আবারো বড় ধরনের সংঘর্ষের আশংকা করছেন সচেতন মহলের লোকজন।

জানাযায়, সোমবার সকাল অনুমান সাড়ে ১০টার সময় নবীগঞ্জ উপজেলার ব্যস্ততম জনবহুল ঢাকা- সিলেট মহা সড়ক সংলগ্ন আউশকান্দি হীরাগঞ্জ বাজার মাদ্রাসা পয়েন্টস্থ মা- শফিং সিটির ২য় তলায় রাণী ডেন্টাল হোম এর স্বত্বাধীকারী কুশি ইউনিয়নের কুর্শি গ্রামের আব্দুল রহিম চৌধুরীর পুত্র ও যুক্তরাষ্ট্র বাংলা নিউজ ডটকম এর নির্বাহী সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী নয়নের ছোট ভাই এ.বি.এম ইব্রাহীম চৌধুরী নোমান (২৫) তার বাবার ঔষধ কেনার জন্য আউশকান্দি মাদ্রাসা পয়েন্টস্থ কেয়ার মেডিকেল হাসপাতালে আসার সময় ঢাকা- সিলেট মহা সড়ক শহীদ কিবরিয়া চত্ত্বরে রাস্তার মধ্যখানে একটি মাইক্রোবাস কার ঢাকা- মেট্রো গ- (২৯-৬০৫৩) দাড় করিয়ে পথরোধ করে সন্ত্রাসী আবেদ।

এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। পরে আবেদ নোমানকে নানান হুমকি ধামকি দিয়ে আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ভিতরে তার ব্যবসা প্রতিষ্ঠান স্টুডেন্ট ক্যান্টিন থেকে হকি স্কীক, রোইল ও ক্রিকেট খেলার স্টাম্প সহ তার বাহিনীর ৪/৫ জন নিয়ে পূর্ণরায় নোমানকে মারপিট করার জন্য মাদ্রাসা পয়েন্টে ছুটে আসে। এক পর্যায়ে খুজাখুজির পর এক পর্যায়ে নোমান তার বাবার জন্য কেয়ার মেডিকেলে ঔষধ কেনা অবস্থায় দেখা মাত্রই কেয়ারে ভিতরে প্রবেশ করে দিন দুপুরে লোক সম্মূখে বেধরক মারপিট করে। এ সময় তাদের হাতে থাকা হকি স্কীক, রোইল ও ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে বেধরক মারপিট করে তার সাথে থাকা দামী মোবাইল ফোন, নগদ টাকা পয়সা লুট করে নিয়ে যায়।

গুরুত্বর আহত হয়ে নোমান মাঠিতে লুটে পড়ে সু-চিৎকার দিলে আশপাশের ব্যবসায়ী ও সিএনজি শ্রমিকদের আপ্রাণ প্রচেষ্টায় নোমান অল্পের জন্য রক্ষা পায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে ভর্তি করেন।

এখন পর্যন্ত হাসপাতালে নোমান মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় প্রত্যক্ষদর্শী বিভিন্ন শ্রেনী পেশার লোকজন আহত নোমানের ক্ষতবিক্ষত ছবি মোবাইল ফোনে ধারন করে এহেন সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অপলোড করেন। এতে দেশ থেকে দেশান্তরে এ সন্ত্রাসী কর্যক্রমের ঘটনায় তুলপাড়া সৃষ্টির পাশাপাশি তীব্র নিন্দার ঝড় বইছে। তবে, ঘটনাস্থলের আশাপাশের প্রত্যাক্ষদর্শীদের সাথে আলাপকালে তারা জানান, পেশী শক্তির প্রভাব বিস্তার করে দিন দুপুরে এ ধরনের কর্যাক্রম আর কখনো দেখিনি। কয়েকজন সন্ত্রাসীরা একজোট হয়ে একটা যুবককে যে ধরনের পিটুনি দিয়েছে তা ভাষায় প্রকাশ করার মতো নয়। সন্ত্রাসী আবেদের ভয়ে আমরাও এখন নিরাপত্তহীনতায় ভুগছি।

এ পর্যন্ত আবেদ ও তার বাহিনীর লোকজন আউশকান্দি এলাকায় কয়েক অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে। এমন কি গত উপ-নির্বাচনে থানা পুলিশকে ঘুষি মেরে নাক পাটিয়েছিল। এ ঘটনায় সে ও তার বাহিনীর লোকজন লোকমূলে বলে বেড়াচ্ছে পুলিশ মেরেও কিছু হয় নাই, তো এ ঘটনায় আর কি হবে! এটা স্বাভাবিক একটা ঘটনা মাত্র।

এ ব্যাপারে কেয়ার হাসপাতালে ঘটনার সময় যারা ছিলেন তারা বলেন, সকালে দোকান খুলা মাত্রই ঔষধ ক্রয় করতে আসা একটি যুবককে যে ধরনে বেধরক মারপিট করা হয়েছে আমরাও নিরাপত্তাহীনতায় ভূগছি। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *