মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে সুবিধা বঞ্চিত নারীদের মাঝে অর্থ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নের কামাইছড়া চা বাগানের সুবিধা বঞ্চিত নারীদের মধ্যে জীবন মান উন্নয়নের লক্ষ্যে অর্থ বিতরণ করেছে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়।

গত বুধবার সন্ধ্যায় কামাইছড়া চা বাগানে অর্থ বিতরণ অনুষ্ঠানে বাহুবল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাছলিমা আক্তারের সভাপতিত্বে ও ইউপি সদস্য শ্রী কুমার কৈরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ভাদেশ্বর ইউয়িনের চেয়ারম্যান কামরুজ্জামান বশির, উপজেলা সমবায় কর্মকর্তা মমতাজুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী ফারুক ইমাম, ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম প্রমুখ।

ভাদেশ্বর ইউনিয়নের কামাইছড়া চা বাগানের দুইশত সুবিধা বঞ্চিত নারীদেরকে এক সপ্তাহের ট্রেনিং শেষে তাদের হাতে জন প্রতি ১ হাজার সাতশত পঞ্চাশ টাকা করে তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!