শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ক্ষতিগ্রস্থ কৃষক ও দারিদ্রদের মাঝে চাল বিতরণ কালে- উপজেলা চেয়ারম্যান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২২ এপ্রিল, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র সরকার ক্ষুধা দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। তাই সার্বক্ষনিক ক্ষতিগ্রস্থ কৃষক, অসহায় দারিদ্র মানুষের পাশে রয়েছে এবং আগামীতেও থাকবে।

তিনি শনিবার দুপুরে উপজেলার ২ নং বড় ভাকৈর (পুর্ব) ও বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের ক্ষতিগ্রস্থ কৃষক ও দারিদ্র মানুষের মাঝে মাথা পিছু ১০ কেজি করে চাল বিতরণ কালে উপরোক্ত কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার, ইউপি চেয়ারম্যান আশিক মিয়া, চেয়ারম্যান সত্যজিত দাশ, কাউন্সিলর জাকির হোসেন, প্যানেল চেয়ারম্যান খালেদ মোশারফ, আনোয়ার হোসেন মেম্বার, ইউপি সচিব আব্দুল আহাদ, ইয়াহিয়া মেম্বার, শৈলেন্দ্র গুপ্ত রানু, প্যানেল চেয়ারম্যান সুপ্রদীপ দাস, জিতেন্দ্র দাশসহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত মেম্বারগণ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বর্তমান প্রাকৃতিক দুর্যোগে ধৈর্য্যরে সাথে মোকাবেলা করার পরামর্শ দিয়ে বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!