মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে গাঁজার গাছ ও গাঁজা সহ মাদক সম্রাট পুলিশের খাচাঁয় ॥ এলাকায় স্বস্থির নিঃশ্বাস

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭

ছনি চৌধুরী,(হবিগঞ্জ) নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার হরিনগর গ্রাম থেকে গাজাঁ, ২টি ৩ফুটি লম্বা গাজাঁর গাছ সহ এক মাদক সম্ট্রাটকে পুলিশ আটক করেছে।

জানাযায়, উপজেলার ২নং বড় ভাখৈর ইউনিয়নের হরিনগর গ্রামের মৃত নর্মদা চরন দাশ এর পুত্র শ্যামল চন্দ্র দাশ দীর্ঘদিন ধরে বিরর্দপে মাদক ব্যবসা করে আসছে। এমনকি তার বাড়ির ওঠানে বড় ২টি গাঁজার গাছও রোপন করে বাগান তৈরী করার চেষ্টায় লিপ্ত থাকে। তার এহেন অসামাজিক কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্ট। কেউ তার বিরোদ্ধে কথা বলার সাহস পায়না।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজনে ক্ষোভ নিয়ে বলেন কি আর বলবো ওই এলাকার ৮০% ভাগ মানুষ মাদকাক্ত! কে কার কথা শুনে ছেলে মেয়েদের নিয়ে খুব দুচিন্তায় আছি।

এমন সংবাদ ইনাতগঞ্জ ফাঁিড়র পুলিশকে অবগত করলে গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইনাতগঞ্জ পুলিশ ফাঁিড়র ইনর্চাজ ধর্মজিৎ সিনহা ও এস আই এ.কে এম রাসেল এর নেতৃত্ব একদল পুলিশ তার বাড়ি হরিনগর গ্রামে অভিযান চালিয়ে গাঁজা ও ২টি গাজাঁর বড় ২টি গাছ সহ শ্যামল চন্দ্র দাশকে গ্রেফতার করে সক্ষম হয়।

এ ব্যাপারে ইনাতগঞ্জ পুলিশ ফাঁিড়র ইনর্চাজ ধর্মজিৎ সিনহার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা খবর পাই শ্যামল চন্দ্র দাশের বাড়িতে প্রায়ই সন্ধার পর গাঁজার আসর বসিয়ে এলাকার উঠতি বয়সের যুব সমাজকে ধ্বংস করছে। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার দিবাগত রাত ১০টা ১৫মিনিটের সময় আমরা তার বাড়িতে অবস্থান করি। এতে গাঁজা সেবকরা তা আচ করতে পেরে পালিয়ে যায়।

তবে, শ্যামলকে আটকের পর তার ঘর থেকে ২৫০গ্রাম গাঁজা ও তার বাড়ির ওঠানের পূর্ব পাশে ৩ফুটেরও বেশী লম্বা ২টি গাঁজার গাছ উদ্ধার করে সম্ট্রাট শ্যামল চন্দ্র দাশকে গ্রেফতার করে ইনাতগঞ্জ ফাঁড়িতে নিয়ে আসেন।

তিনি আরো জানান, শ্যামলের কাছ থেকে মাদক সেন্ডিকেট ব্যবসায়ীদের অনেক তথ্য পেয়েছি। শ্যামল পূর্বে গাঁজা’র খুচরা বিক্রেতা ছিল। এখন সে গাঁজা বিক্রি করতে করতে খামারিতে পরিনত হয়েছে! তার কাছ থেকে তথ্য উদ্বঘাটন করে এস আই এ.কে এম রাসেল মাদক আইনের মামলায় তাকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে হবিগঞ্জ জেল হাজতে প্রেরন করেন। মাদক সম্রাট শ্যামল গ্রেফতারের খবরে এলাকার সচেতন মহলের লোকজনের মধ্যে স্বস্থি ফিরে আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!