বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে সিমা ॥ তার স্বপ্ন ডাক্তার হওয়ার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭

নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গেড়ারুক সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১৬ইং সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ নিয়ে মোছা: শারফিন আক্তার সিমা ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

সে চুনারুঘাট উপজেলার গাজীপুর হাই স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মো: ইউনুছ মিয়া ও মাতা গৃহিনী মিসেস আছিয়া খাতুনের কন্যা সন্তান। সিমা ভবিষ্যতে একজন ডাক্তার হয়ে সমাজের সেবা করতে চায়। সে তার মা-বাবা, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, শিক্ষক/শিক্ষিকাদ্বয়ের নিকট কৃতজ্ঞতা প্রকাশ সহ সকলের প্রতি আন্তরিক ভালোবাসা ও দোয়া কামনা করছে।

উল্লেখ্য, গেড়ারুক সরকারী প্রাথমিক বিদ্যালয় অন্যান্য বৎসরের তুলনায় এবারো ট্যালেন্টপুলে ১টি বৃত্তি পেয়েছে। প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শাহ আলমগীর ভালো ফলাফল অর্জনে সকলের নিকট দোয়া ও সহযোগীতা চেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!