বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চাকুরী জাতীয় করণের দাবীতে নবীগঞ্জে পৌর কর্মকর্তা কর্মচারীদের ধর্মঘট পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : পৌর কর্মকর্তা কর্মচারীদের চাকুরী জাতীয় করণের এক দফা এক দাবি আদায়ের লক্ষ্যে অর্থাৎ বেতনভাতা ও পেনশন শতভাগ সরকারি কোষাগার থেকে পাওয়ার উদ্দেশ্যে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক সারা দেশের ন্যায় নবীগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দও আজ সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ১ ঘন্টা কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করেন।

এ অবস্থান কর্মসূচী চলাকালে অত্র পৌরসভার স্বনামধন্য মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী দাবির সাথে একমত পোষণ করে বলেন, ‘পৌরসভার কর্মকর্তা/ কর্মচারীবৃন্দের শতভাগ এ যৌক্তিক দাবির সাথে আমি সহমত পোষণ করি। তিনি বলেন, এক দেশে দুই নীতি চলতে পারে না। পৌর-কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ অন্য যে কোনো সরকারি চাকুরী জীবীদের তুলনায় কোনো অংশেই কম নয়। শিক্ষায় বলেন, কাজকর্মে বলেন আর প্রযুক্তিগত জ্ঞানই বলেন, কোনদিকে তারা অনগ্রসর? সবদিকেই তারা এগিয়ে আছেন। তারা মাথার ঘাম পায়ে ফেলে পৌর-নাগরিকদের আন্তরিকতার সহিত সেবা প্রদান করে থাকেন।

সুতরাং আমি এবং আমার পৌরপরিষদ তাদের দাবির সাথে সম্পূর্ণ একমত এবং আমি পৌরসভার কর্মকর্তা/ কর্মচারীদের চাকুরী জাতীয় করণের এ যৌক্তিক দাবি অবিলম্বে পূরণ করার জন্য আমার পরিষদের পক্ষ থেকে সরকারের প্রতি আহ্বান জানাই। নবীগঞ্জ পৌর-কর্মকর্তা/ কর্মচারী সংগঠনের সভাপতি ও উপসহকারী প্র‌কৌশলী মো. শহিদুল হক’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও হিসাব রক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, তথ্য সম্পাদক ও সহ.কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী প্রমুখ।

এ সময় একাত্মতা ঘোষণা করেন পৌর প‌রিষ‌দের প্যানেল মেয়র-২ বাবুল চন্দ্র দাশ, প্যানেল মেয়র-৩ ফারজানা আক্তার পারুল, সংরক্ষিত কাউন্সিলর মোছা. রুকেয়া বেগম ও সৈয়দা নাসিমা বেগম, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আঃ সালাম, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. সুন্দর আলী, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জায়েদ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সহ. প্রকৌশলী ভবি মজুমদার, সচিব মো. আজম হোসেন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, কর আদায়কারী আলহাজ্ব ইকবাল আহমেদ, প্রধান সহকারী সরাজ মিয়া, কার্য-সহকারী আবু মুসা, টিকাদান সুপার ভাইজার এলেমান আহমেদ চৌধুরী, টিকাদানকারী বনানী দাশ, আছকির মিয়া, আহাদ মিয়া, আলহাজ্ব আবু বকর, আশফাকুজ্জামান বাচ্চু, জুয়েল চৌধুরী, গঙ্গেশ দাশ, নিকুঞ্জ দাশ, আলফু মিয়া, সম্পা রাণী দাশ, ওবায়দুর রহমান সাইদুর, রাজু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!