বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কে প্রাইভেট কার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ! নিহত ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭

ছনি চৌধুরী (হবিগঞ্জ) নবীগঞ্জ প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট মহা সড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় প্রাইভেট কার ও মাছ বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক পথচারী নিহত হয়েছেন এঘটনায় আহত হয়েছেন আরো ১জন ।

মহা সড়কের নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দিনারপুর পরগণার গজনাইপুর ইউনিয়নের গালিব নূর ফিলিং ষ্টেশনের সামনে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে । জানাযায়, বৃহস্পতিবার সকাল থেকে ঢাকা সিলেট মহাসড়কের নূর ফিলিং ষ্টেশনের নিকটবর্তী মাঠে প্রতিদিনের ন্যায় মহাসড়কে পাশে বসে গরু রাখছিল গজনাইপুর ইউনিয়নের লামরোহ টিলাপাড়া গ্রামের তাহির মিয়া (৭০) নামে এক বৃদ্ধ । বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা থেকে শেরপুরগামী মাছ বোঝাই পিকআপ ভ্যান ও সিলেট থেকে ঢাকাগামী প্রাইভেট কার ঢাকা মেট্রো-গ(১১-৫৩৩৫) গজনাইপুর ইউনিয়নের গালিব নূর ফিলিং ষ্টেশনের সামনে পৌঁছা মাত্রই মুখোমুখি সংঘর্ষ হয় ।

এঘটনায় রাস্তার পাশে দাড়িয়ে থাকা পাথচারী তাহির মিয়া (৭০) ও প্রাইভেট কার চালক গুরুতর আহত হয় । এসময় প্রাইভেট কারটি দুমড়ে-মুছড়ে যায় এবং পিকআপ ভ্যান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পিকআপ ভ্যান সহ চালকে আটক করা হয়। পরে স্থানীয় লোকজন আহতদের মধ্যে প্রাইভেট কার চালকে নবীগঞ্জ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং বৃদ্ধ তাহির মিয়া (৭০)কে প্রথমে আউশকান্দি অরবিট হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক বৃদ্ধ তাহির মিয়া অবস্থা আশংকাজনক দেখে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেণ ।

পরে দুপুর দেড়টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ তাহির মিয়া (৭০) মৃত্যু বরণ করেন । এদিকে মৃত্যুর খবর দিনারপুর পরগনায় পৌঁছার পর স্থানীয় লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দিলে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ আমিন রাসেল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন । অন্যদিকে দূর্ঘটনায় নিহত তাহির মিয়ার বাড়িতে শোকের ছাঁয়া নেমে এসেছে । শেরপুর হাইওয়ে পুলিশের ওসি বিমল ভৌমিক ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!