শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ও ব্রা‏হ্মণডুরা ইউনিয়নবাসী নির্বাচনের তফশীল প্রত্যাশী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭

সৈয়দ শাহান শাহ্ পীর॥ গত বছর ৪ জুন নূরপুর ও ব্রা‏হ্মণডুরা নির্বাচন অনুষ্ঠানে বাধা থাকায় নির্বাচন হয়নি। বর্তমানে আর কোনো বাধা নেই বলে গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন বিচার এবং সংসদ বিষয়ক মন্ত্রণালয় হবিগঞ্জ জেলা প্রশাসককে জানিয়েছেন।

আর এ খবর পেয়ে ৭নং নূরপুর ও ১১ নং ব্রা‏‏হ্মণডুরা ইউনিয়নের সাধারণ ভোটাররা অধিক/ অধীর আগ্রহ প্রকাশ এবং নির্বাচনের তপশীল ঘোষাণার প্রত্যাশী হয়ে অপেক্ষার প্রহর গুনছেন।

উল্লেখ্য, গত বছর নির্বাচন না হওয়ায় উক্ত দু’ ইউনিয়নের উন্নয়নে মারাত্মক ব্যঘাত ঘটছে বলে অনেক ভোটার/ জনগণ এ প্রতিনিধীকে জানান।

আরও জানান, এ দু’ ইউনিয়ন বর্তমানে সারা দেশের নিকট শিল্পন্নয়ন ইউনিয়ন হিসেবে সূখ্যাতি আছে। কিন্তু একটি মহল নির্বাচনে কেন বাধা হয়ে দাড়িয়েছিল? ভোটাররা ক্ষোভের সাথে জানান, প্রায় ১০ মাস পূর্বে আমাদের মূল্যবান ভোট যথাসময়ে না দিতে পেরে ক্ষোভ সঞ্চার হয়েছে। তাই শ্রীঘই এ দু’ ইউনিয়নের ভোক্তভোগী ভোটার-জনগণ নির্বাচনীয় তফশীল ঘোষণা দেয়ার দাবী জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!