বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জবাসী কখনো মাহবুবুর রব সাদীকে ভুলবেনা ॥ এড. আলমগীর চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ মুক্তিযোদ্ধের সাব-সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হবিগঞ্জ ১(নবীগঞ্জ-বাহুবল) আসনের সাবেক সংসদ সদস্য মাহবুবুর রব সাদী ও বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

হাজার হাজার দর্শকের সমাগমে আলী আকবর চৌধুরীর মিন্টুর পরিচালনায় (রেফারী) বৃহস্পতিবার বিকাল ৪-৫০ মিনিটে গজনাইপুর ইউনিয়নের বনগাঁও মাঠে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । কায়স্থগ্রাম স্পোটিং ক্লাব বনাম শতক সোনার বাংলা একাদশ এর মধ্যকার ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলা উপহার দেয় উভয় দল ।

নির্ধারিত সময়ের মধ্যে উভয় দল গোল শূণ্য থাকায় খেলাটি গড়ায় ট্রাইবেকারে ।

ট্রাইবেকারে প্রতিপক্ষ শতক সোনার বাংলা একাদশ’কে ৩-৪ গোলে হারিয়ে প্রথম বারের মত অনুষ্টিত হতে যাওয়া বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রব সাদী ও আলাউদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কায়স্থগ্রাম স্পোটিং ক্লাব।

উক্ত খেলায় প্রধার অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আলমগীর চৌধুরী,বিশেষ অতিথি নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, হবিগঞ্জ জেলা তাঁতিলীগের সভাপতি মুদ্দত আলী,উপস্থিত ছিলেন বিশিষ্ঠ সমাজ সেবক শফিউল আলম বজলু, শেখ মাসুদুর রহমান মাসুদ,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাবের আহমদ,নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক ফয়েজ আমিন রাসেল ,সাংবাদিক এম এ মুহিত,ইউ.পি সদস্য শাহ জুবায়ের আহমেদ’সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

পরে বিজয়ীদল এবং রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এসমসয় অতিথিদের হাত থেকে চ্যাম্পিয়ন দল কায়স্থগ্রাম স্পোটিং ক্লাব এর অধিনায়ক প্রথম পুরস্কার ফ্রিজ গ্রহণ করেণ এবং রানার্সআপ দল শতক সোনার বাংলা একাদশের অধিনায়ক ২য় পুরস্কার হিসেবে রঙ্গিন টেলিভিশন গ্রহণ করে। এমন ফুটবল টুর্নামেন্ট আগামীদিনে অনুষ্ঠিত হউক এমন প্রত্যাশা ফুটবল প্রেমীদের ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!