শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অল্পদিনের মধ্যেই শায়েস্তাগঞ্জ উপজেলা বাস্তবায়ন হবে ॥ এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ জুন, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : আওয়ামী লীগ গণমানুষের দল। এ দল ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে জীবিকা নির্বাহ করতে পারে। আর বিএনপি-জামায়াত জঙ্গী-সন্ত্রাসবাদের জন্ম দিয়ে দেশে জ্বালাও-পুড়াও রাজনীতি করে। তাই সাধারণ জনগণ বিএনপিকে বিশ্বাস করে না।

গতকাল শুক্রবার শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হতো না। আর তাঁর সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনার জন্ম না হলে এ দেশ ডিজিটাল হতো না। এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগ সরকার শায়েস্তাগঞ্জকে পৌরসভায় রূপান্তরিত করেছিলো বলেই আজ শায়েস্তাগঞ্জবাসী অন্যান্য উপজেলার চেয়ে বেশি সুযোগ-সুবিধা ভোগ করছেন। এখানেই শেষ নয়, জননেত্রী শেখ হাসিনা হবিগঞ্জে এসে শায়েস্তাগঞ্জকে উপজেলায় রূপান্তরের প্রতিশ্রুতি দিয়েছিলেন। তাঁর প্রতিশ্রুতি অনুযায়ী অল্পদিনের মধ্যেই আমরা শায়েস্তাগঞ্জকে উপজেলায় বাস্তবায়ন করবো। পাশাপাশি শায়েস্তাগঞ্জে একটি হাসপাতালও নির্মাণ করা হবে।

শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র ছালেক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়মী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ।

১৪৭

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান মাসুদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছোলায়মান মিয়া, সদর উপজেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী সফিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, ইউপি চেয়ারম্যান বুলবুল খান, সদর উপজেলা যুবলীগ সভাপতি ফজর উদ্দিন তালুকদার, নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য সচিব ইছাক আলী সেবন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সামাদ মেম্বার, কাউন্সিলর খায়রুল আলম, গফুর মিয়া, জিতু আহমেদ মাখন প্রমুখ। অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রণে অংশ নেন সংসদ সদস্যের পুত্র ইফাত জামিল। ইফতার মাহফিলে দলমত নির্বিশেষে সহ¯্রাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

৬৯৮

এর পূর্বে এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে ২২০০ মেট্রিক টন সারের গুদাম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় বিএডিসি’র নির্বাহী প্রকৌশলী আজিজুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!