বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাং ব্রীজটি পাহাড়ি ঢলে ধেবে গেছে : বড়ধরনের দুর্ঘটনা এড়াতে যানবাহন চলাচল বন্ধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৯ জুন, ২০১৭

এস এইচ টিটু : টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে ধেবে গেছে হবিগঞ্জ সদর উপজেলার সুতাং ব্রীজ।এতে বড়ধরনের দুর্ঘটনা এড়াতে পুলিশ প্রশাসন ও এলাকাবাসীর পক্ষ থেকে ব্রীজের উপর দিয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সরজমিনে গিয়ে দেখা যায় শায়েস্তাগঞ্জ-জগদিশপুর পুরাতন সড়কের সুতাং নদীর উপর ব্রীজটির এক পাশ ধেবে যায়।

স্হানীয়রা শায়েস্তাগঞ্জ থানায় খবর দিলে থানার এসআই প্রাণেশ দত্ত একদল পুলিশ নিয়ে ব্রীজটি পরিদর্শন করে যান চলাচল বন্ধ করেন।

20170619_123657

স্থানীয় সূত্র জানায়, প্রায় ৬০ বছর আগের এই ব্রীজটির বতর্মান অবস্থা জরাজীর্ণ। ঝুকিপূর্ণ ব্রীজ হিসেবে রয়েছে তালিকায়। জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন ছোট, বড় ও ভারি যানবাহন চলাচল করছে। গত তিনদিনের টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলের কারনে ব্রীজটি একপাশ ধেবে গেছে। বড় ধরনের দুর্ঘটনা যেনো না ঘটে তাই যানবাহন চলাচল বন্ধ করেছে স্থানীয়রা।

20170619_112904

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চোধুরী বেলাল ঝুকিপূর্ণ ব্রীজটি পরিদর্শন করেন।তিনি বলেন, অতিবৃষ্টির কারনে ব্রীজটি এক পাশ ধেবে গেছে।বড় ধরনের দুর্ঘটনা যেনো না ঘটে তাই যানবাহন চলাচল বন্ধ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!