শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে আশ্রয়কেন্দ্র ঘোষণা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ জুন, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : তিনদিনের টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে হবিগঞ্জের খোয়াই নদীর পানি বিপদসীমার ২৭০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে বাঁধের বিভিন্ন পয়েন্টে ফাটল দেখা দিয়েছে। হাজার হাজার লোকজন বাঁধ রক্ষার্থে নদীর পাড়ে অবস্থান করে ফাটলস্থানে বালির বস্তা ফেলে পানি প্রবেশ বন্ধ করার চেষ্টা করছে স্থানীয়রা।

মঙ্গলবার দুপুরে শহরের সব দ্বিতলা শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে আশ্রয় কেন্দ্র হিসেবে ঘোষণা করেছেন জেলা প্রশাসন। ইতোমধ্যে বিষয়টি শহরের মাইকিং করে ঘোষণা করা হয়েছে।

জেলা প্রশাসক সাবিনা আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার সকাল থেকে আবারও পানি বাড়তে থাকায় মানুষের মধ্যে আতঙ্ক ও উৎকণ্ঠা বিরাজ করছে। সকালে শহরের মাছুলিয়া পয়েন্টে দেখা যায়, হাজার হাজার লোকজন বাঁধের ওপর অবস্থান করছে। এ সময় এলাকাবাসী অভিযোগ করেন, নদীর পানি অব্যাহতভাবে বৃদ্ধি পেলেও প্রশাসন কিংবা পানি উন্নয়ন কর্তৃপক্ষ শহর রক্ষার জন্য কোনো ধরণের প্রদক্ষেপ নেয়নি।

দুপুরে হবিগঞ্জ পৌরসভার মেয়র জিকে গউছ বাঁধ পরিদর্শনে যান। এ সময় তিনি সাংবাদিকদের জানান, প্রশাসন তড়িৎ ব্যবস্থা নিলে শহর রক্ষা করা সম্ভব হবে।

হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী তাওহিদুল ইসলাম জানান, বৃষ্টির কারণে ও ভারতের ত্রিপুরা রাজ্য থেকে নেমে আসা পাহারি ঢলে খোয়াই নদীর পানি দ্রুত গতিতে বেড়েই চলছে। উজানে বৃষ্টি না হলে বিকালে পানি কমতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!