বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ছাত্রসেনার ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭

মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলা ইসলামী ছাত্র সেনারর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।মাধবপুর উপজেলা ছাত্রসেনার সভাপতি নাহিদুল ইসলাম ডালিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইয়েদ রাহিনের সঞ্চালনায় রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল বুধবার বিকাল ৩টা হতে উপজেলা জামে মসজিদের ২য় তলায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় সাহিত্য ও সাংস্কৃতিক সচিব মাওলানা সোলায়মান খান রব্বানী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট মাধবপুর উপজেলা সাধারণ সম্পাদক আশরাফ আলী, সাংবাদিক হামিদুর রহমান, ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলা অর্থ সম্পাদক মোঃ আরিফ আহমেদ খান , বিজয়নগর উপজেলা সভাপতি মোঃ জহির হুসাইন অপু, ব্রাহ্মণবাড়িয়া সদর সভাপতি মোঃ জাকির হুসাইন (জিকু), বিজয়নগর সাধারণ সম্পাদক
মোঃ শরিফুল ইসলাম সুমন,সহ -সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি ছাএসেনা হবিগঞ্জ জেলা সহ সভাপতি আলী মুহাম্মদ আশিক।

বক্তারা বলেন আত্মশুদ্ধি সংযমের মাস রমজান হলেও দেশের কিছু অসাধু ব্যবসায়ীরা এ মাসে ডাকাতের ভূমিকা পালন করে থাকে, সাধারণ জনগণ কে হয়রানি থেকে রক্ষা করতে বাজার মনিটরিং করার জন্য স্থানীয় প্রসাশনের নিকট জোর দাবি জানান।

এতে আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ী এখলাছুর রহমান, সিরাজুল ইসলাম, এমদাদুল ইসলাম সহ বুল্লা, আদাঐর, শাহজাহানপুর, আলাকপুরের ছাত্রসেনা নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!