বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে প্রত্যয়ের উদ্যোগে পথশিশু ও অসহায়দের মধ্যে জামা-কাপড় ও খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ জুন, ২০১৭

এস এইচ টিটু : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পথশিশু এবং অসহায়দের মধ্যে জামা-কাপড় ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে ‘প্রত্যয়’ নামীয় সামাজিক সংগঠন।

পথশিশু ও অসহায়দের মলিন মূখে একচিলতে হাসি ফুটানোর ক্ষুদ্র প্রয়াস থেকে ‘প্রত্যয়’ এর সৃষ্টি হয়েছিল।আত্মপ্রকাশের পর থেকেই সংগঠনটির পক্ষ থেকে একের পর এক মহতি উদ্যোগ নেয়ায় প্রকৃতভাবে অসহায় লোকরা উপকৃত হচ্ছেন।

2

এরই অংশ হিসেবে ২৩জুন শুক্রবার বিকেলে স্থানীয় রেলওয়ে কলোনী স্কুল প্রাঙ্গণে প্রত্যয়ের সদস্যদের উদ্যোগে শায়েস্তাগঞ্জের অসহায় ১৭৫ নারী-পুরুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এবং প্রায় ৭০জন পথশিশুদের কে সেলুনে নিয়ে চুল খাটিয়ে নতুন জামা-কাপড় প্রদান করা হয়।

‘প্রত্যয়’ সংগঠনটি জানায়, এই প্রয়াসকে সফল করতে বড়ভাই, বন্ধুগণ ও ছোটভাই, এলাকার গণ্যমান্য ব্যক্তি, প্রবাসীভাইদের আন্তরিকতা ছিল মনে রাখারমত।তবে এবারের আয়োজনে সবার সহযোগীতা ‘প্রত্যয়’ এর ভিত্তিকে আরও শক্তিশালী করেছে।সবাইকে পাশে পেলে ‘প্রত্যয়’ অসহায়দের মলিন মূখে হাসির মিছিল ছড়িয়ে দিবে।

পথশিশু এবং অসহায়দের সঙ্গে কথা বললে তারা জানান, আমরা খাদ্য সামগ্রী ও জামা-কাপড় পেয়ে অনেক খুশি হয়েছি। তারা যদি আমাদের মত অসহায়দের এইসব না দিত আমরা ঈদ করতে পারতামনা। লোকজন খাদ্য সামগ্রী ও জামা-কাপড় পেয়ে আনন্দে মেতে উঠেছেন।

125

এসব বিতরণকালে সংগঠনের সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!