শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ভোগান্তির আরেক নাম কাজীর বাজার সড়ক দেখার যেন কেউ নেই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ জুলাই, ২০১৭

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের হলদিউড়া কাজীর বাজার রাস্তাটি এখন জনগণের ভোগান্তির সড়ক হিসেবে পরিণিত হয়েছে।

এ রাস্তাটি দীর্ঘদিন যাবত অতিবাহিত হলেও অদ্যবধি পর্যন্ত এই মাটির কাঁচা রাস্তাটি পাকাকরন করা হয়নি। এ রাস্তা সংস্কার এবং পাকাকরন না হওয়ায় দিনদিন বেড়ে যাচ্ছে জনদুর্ভোগ। সামান্য বৃষ্টি হলেই রাস্তাটি কাঁদামাটিতে পরিণত হয়। ফলে রাস্তাটি দিয়ে যাতায়াতে বিঘœঘটে। রাস্তাটি কাঁদামাটিতে পরিণত হওয়ায় টমটম ও রিক্সা চলাচলে অনেক সময় উল্টে যায়।

ওই রাস্তার যাতায়াতকৃত মানুষেরা জানান, এই রাস্তাটি অনকেদিন ধরে কাঁচা রাস্তা হওয়ায় আমরা চলাচল করতে পারছি না। রাস্তাটি পাকাকরন ও সংস্কার না হওয়ায় জনদূর্ভোগ চরমে। এমনকি সামান্য বৃষ্টি হলেই পানি জমে কাঁদামাটিতে পরিণত হয়ে পড়ে।

কাঁদা হয়ে রাস্তার আশপাশের মাটি ভেঙে টমটম ও রিক্সা চলাচল করছে ঝুঁকি নিয়ে। কিন্তু ঝুঁকিপূর্ণ এ রাস্তা কবে সংস্কার হবে এ নিয়ে শংকিত এলাকাবাসী। এলাকাবাসীর দাবি এই রাস্তাাটি অচিরেই সংস্কার করার প্রয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!