বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন, লস্করপুরে জনসভায়-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের গরীব ও মেহনতী মানুষের উপকার হয়।

আর বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে তাদের নেতাকর্মীরা মোটাতাজা হয়। আপনারা আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে বার বার নির্বাচিত করেছেন। বিনিময়ে পেয়েছেন নিম্ন মধ্যম আয়ের দেশ। বাংলাদেশ আজ তথ্য প্রযুক্তিতে সয়ংসম্পূর্ণ। আর এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করুণ।

শুক্রবার (২৮ জুলাই) বিকালে লস্করপুর ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা শেষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে বিদ্যুত না দিয়ে খালেদা জিয়ার ছেলেকে খাম্বা বাণিজ্যের সুযোগ দেয়া হয়েছিল। তাই দেশের জনগণ তাকে ঘৃণা করে।

তিনি বলেন, খালেদা জিয়ার আমলে সন্ধ্যার পর মানুষ ঘর থেকে বের হওয়ার সাহস পায়নি। কিন্তু জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর ঘরে ঘরে বিদ্যুত দিয়েছেন। শুধু তাই নয় বাজারে বাজারে সোলার লাইটের ব্যবস্থা করে দিয়েছি আমরা। যার কারণে সাররাত মানুষ দিনের আলোর মতই রাস্তাঘাটে চলাফেরা করতে পারেন।

তিনি আরো বলেন, বিএনপি’র গ্রামাঞ্চলের মায়েরা রুমালে ফুল তুলে লিখতেন রাজার দোষে রাজ্য নষ্ট প্রজায় কষ্ট পায়। কিন্ত আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বাংলাদেশের মায়ের এসব কথা লিখেন না, কারণ তারা চোখে উন্নয়ন দেখতে পেয়েছেন। বাংলাদেশকে উন্নত বিশে^র সাথে তাল মিলিয়ে পরিচালনা করতে দেখেছেন। তাই আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন।

এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্থানীয় লোকজন আবারো আওয়ামী লীগকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।

২১৩

লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ নূরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার ও হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার মমিনুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, বিশিষ্ট মুরুব্বী খুর্শেদ আলম, মাহমুদ হোসেন, সাবেক মেম্বার ইমান আলী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হেলাল মিয়া, সুলতানশী গ্রামের পক্ষ থেকে আশিক মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহমুদ হোসেন মরম, সাধারণ সম্পাদক সাদেক মিয়া, ৫নং ওয়ার্ডের পক্ষ থেকে মোখলেছ আহমেদ, চরহামুয়া গ্রামের পক্ষ থেকে আল আমিন, ইউনিয়ন যুবলীগ সভাপতি তৈয়ব আলী, ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক রুবেল আহমেদ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত কেেরন মাওলানা মরম আলী এবং স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আউয়াল হোসেন।
অনুষ্ঠানে অর্ধশতাধিক নেতাকর্মী আবু জাহির এমপি’র হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

প্রসঙ্গত, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে ৩৩০টি মিটার স্থাপন করে ৭.৩৩৮ কিলোমিটার লাইন স্থাপন করে এ বিদ্যুৎ সংযোগ প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!