বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিয়াম ল্যাবরেটরী স্কুলে সর্ম্বধনা অনুষ্ঠান-হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা ছিলেন একজন মেধা ও প্রজ্ঞাবান সরকারী কর্মকর্তা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ আগস্ট, ২০১৭

রফিকুল হাসান চৌধুরী তুহিন ॥ হবিগঞ্জের স্বুনামধন্য জেলা প্রশাসক সাবিনা আলমকে বিদায়ী সর্ম্বধনা দিয়েছে বিয়াম ল্যাবরেটরী স্কুল।

সোমবার বিকেলে সংশ্লিস্ট স্কুল মিলনায়তনে প্রিন্সিপাল সৈয়দা রওশন সুলতানার সঞ্চালনায় দেয়া এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ এমরান হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপ-সচিব মোঃ সফিউল আলম, প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা রফিক, সেক্রেটারী চৌধুরী মোঃ ফরিয়াদ, কবি তাহমিনা বেগম গিনি ও হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি রফিকুল হাসান চৌধুরী তুহিন।

অনুষ্ঠানে বক্তারা, প্রায় আড়াই বছর হবিগঞ্জ জেলায় ডিসি হিসেবে দায়িত্ব পালনে সাবিনা আলমের ভূয়শী প্রশংসা করে বলেন, এমন একজন মেধা ও প্রজ্ঞাবান সরকারী কর্মকর্তাকে হারিয়ে এই এলাকার মানুষ আগামীতে বড় ধরনের শূণ্যতা অনুভব করবে। যা কখনও পুরন হবার নয়।

শুধু তাই নয়, প্রশাসক থাকাকালে সাবিনা আলম অত্যন্ত আন্তরিকতার সাথে বিয়াম স্কুলের উন্নয়ন সহ বাল্য বিয়ে প্রতিরোধ, জেলা বাল্য বিয়ে মুক্ত ঘোষনা সহ সরকারের নির্দেশনায় নানা ধরনের উন্নয়নমূলক কর্মকান্ডে তার ভূমিকা ছিল চোখের পড়ার মতো। এভাবেই তিনি হবিগঞ্জবাসীর হৃদয়ে দাগ কেটে গেছেন। যা কখনও এই জেলার মানুষ ভূলবেনা। সেই সাথে তাকে স্মরন রাখবে হবিগঞ্জের স্মৃতির পাতায়।

বিদায়ী জেলা প্রশাসক সাবিনা আলমও হবিগঞ্জবাসীকে কখনও তিনি ভ’লবেন না এমন প্রতিশ্রুতি দিয়ে বিয়াম স্কুল সহ জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদেরকে মায়ের মমতায় অত্যন্ত আন্তরিকভাবে শিক্ষার্থীদেরকে পাঠদান করানোর আহবান জানান। অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক সাবিনা আলমের হাতে ক্রেস্ট সহ অন্যান্য উপহার তুলে দিয়ে সম্মানিত করা হয়। পরে বিদায়ী জেলা প্রশাসক সাবিনা অতিথিদের নিয়ে তার প্রিয় হবিগঞ্জ বিয়াম ল্যাবরেটরী স্কুল ক্যাম্পাস ঘুরে দেখেন এবং সংশ্লিষ্ট স্কুলে পড়–য়া শিক্ষার্থীদের অভিভাবকদের বিশ্রামের জন্য নির্মানাধীন অভিভাবক শেড ও বেশ কয়েকটি রোপনকৃত মূল্যবান বৃক্ষ পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!