মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার সাইফুল নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে গ্রেপ্তার ডাকাত সর্দার সাইফুল ইসলাম (৩২) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছেন।

বুধবার (২ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। হবিগঞ্জের পুলিশ সুপার বিধান চন্দ্র ত্রিপুরা এ তথ্য নিশ্চিত করেছেন।

এসময় আহত হয়েছেন আরও দুই ডাকাত ও ৪ পুলিশ সদস্য। আহতদের বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত সাইফুল ইসলাম বানিয়াচং উপজেলার মাদারীটুলা গ্রামের মতিউর রহমানের ছেলে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, বুধবার রাতে ডাকাতির প্রস্তুতির সময় ৪ ডাকাতকে গ্রেপ্তার করে বানিয়াচং থানা পুলিশ । পরে তাদের নিয়ে বৃহস্পতিবার ভোর রাতে বানিয়াচং-শিবপাশা সড়কের আঞ্জাব ব্রিজ এলাকায় অন্যান্য ডাকাতদের ধরতে গেলে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ডাকাত সর্দার সাইফুল আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে পাইপগান, তিন রাউন্ড গুলি ও চারটি রামদা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!