বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আমরা দেশে শান্তি প্রতিষ্ঠা করতে চাই- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়।

আওয়ামী লীগের কাছে কখনও চাইতে হয় না, এ বিশ্বাস রাখবেন। ২০০৮ ও ২০১৪ সালের মতো আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়ে উন্নয়নের ধার অব্যাহত রাখুন। আমরা বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত করতে চাই, শান্তি প্রতিষ্ঠা করতে চাই।

বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকালে লাখাই উপজেলার জিরুন্ডা-মানপুর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরাই দেশে বিনা পয়সায় বই বিতরণ করছি। দেশের জন্য, দেশের মানুষের জন্য আমরা কাজ করি। কৃষকদের বিনা সুদে ঋণ দেওয়া আওয়ামী লীগ সরকারই শুরু করে।

এমপি আবু জাহির আরো বলেন, ‘১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে নির্মমভাবে হত্যা করা হয়। এছাড়াও জননেত্রী শেখ হাসিনার ভাই জামাল, কামাল, ছোট ভাই রাসেলসহ ১৮ জনকে হত্যা করা হয়েছে। বিদেশে থাকায় বেঁচে গিয়েছিলেন আজকের প্রধানমন্ত্রী ও তার বোন। এরপর দেশে শুরু হয় বিএনপির ষড়যন্ত্রের রাজনীতি, হত্যা রাজনীতি ও ক্ষমতা দখলের রাজনীতি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের রাজনীতি উন্নয়নের রাজনীতি। আর বিএনপির রাজনীতি ধ্বংসের রাজনীতি। তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে বলেন, আমরা ২৬ হাজার স্কুল সরকারিকরণ করেছি। অতীতে অনেকেই ক্ষমতায় ছিল, কিন্তু তারা পারেনি। বিএনপি ক্ষমতায় আসলে খুন, সন্ত্রাসী, জঙ্গিবাদ সৃষ্টি করে। আমরা যুব প্রশিক্ষণ কেন্দ্র করে তৈরি করে মানুষকে প্রশিক্ষণ দিয়ে দেশ-বিদেশে গিয়ে কর্মসংস্থান সৃষ্টি করে দিয়েছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম, লাখাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, লাখাই উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম্ সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, ৪নং বামৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মামুন।

মুড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মেম্বারের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি গোলাপ মাস্টার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মুখলেছুর রহমান, ১নং ওয়ার্ড মেম্বার আব্দুল হামিদ, ৭নং ওয়ার্ড মেম্বার ইছাক মিয়া, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শেখ শাহ আলম, ছাত্রলীগ নেতা জুবায়েল আহমেদ তালুকদার। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত মাওলানা জালাল উদ্দিন।

সামাবেশে লাখাই উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবেক লীগ ও ছাত্রলীগ নেতাকমীসহ স্থানীয় মুরুব্বীয়ান অংশ নেন।

উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি জিরুন্ডা-মানপুর গ্রামে ২০০টি মিটার স্থাপন করে ৭৩ লাখ ৮৩ হাজার ৬শ’ টাকা ব্যয়ে এ বিদ্যুৎ সংযোগ প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!