শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ: নবীগঞ্জে ১৮ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আবুল হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার কুর্শি ইউনিয়নের তাহিরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের মৃত রুসমত উল্লার পুত্র।

পুলিশ সুত্রে জানা যায়, ধৃত আবুল হোসেন দীর্ঘদিন ধরে এলাকায় যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেটসহ মাদকের রমরমা ব্যবসা করে আসছিল। এরই প্রেক্ষিতে গতকাল ভোরে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ এস আই ধর্মজিৎ সিনহার নেতৃত্বে একদল পুলিশ ওই গ্রামে অভিযান চালিয়ে ১৮ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে। এবং সকালে পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্ট মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তাকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!