বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে অস্ত্র ও গোলাবারুদ সহ গ্রেপ্তার ৩ শিবিরকর্মী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরের অনন্তপুর এলাকায় ছাত্রশিবিরের অফিসে গোপন বৈঠক করার সময় অভিযান পরিচালনা করে অস্ত্র, গোলাবারুদ ও জিহাদি বই সহ ৩ শিবির কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার শিবিরকর্মীরা ১৭ ও ২১ আগস্টকে ঘিরে নাশকতার পরিকল্পনায় ছিল বলে জানিয়েছে পুলিশ।

অভিযানকালে শিবির কর্মীদের হামলায় সদর মডেল থানার ওসি তদন্ত মানিকুল ইসলাম ও এসআই রকিবুল হাসানসহ ৩ জন পুলিশ সদস্য আহত হয়। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৬ টা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হল, শহরের শায়েস্তানগর এলাকার বিল্লাল হোসেনের পুত্র সরোয়ার (২০), মাধবপুর উপজেলার কাটুরা গ্রামের জিয়া উদ্দিনের পুত্র মোস্তাকিম (২৫) ও কিশোরগঞ্জ জেলার মিটামইন থানার কাটখাল গ্রামের বেনু মিয়ার পুত্র নাজমুল হোসেন (২১) ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পায় শহরের অনন্তপুর এলাকার ছাত্রশিবিরের অফিসে শিবির কর্মীরা ১৭ আগস্ট ও ২১ শে আগস্টকে সামনে রেখে ও সরকার বিরোধী এক গোপন বৈঠকে মিলিত হয়েছে। তাৎক্ষনিক সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ শিবিরের অফিসে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির কর্মীরা পুলিশের উপর চড়াও হয়ে হামলা চালায়। এতে ধস্তাধস্তির সময় ওসি তদন্ত মানিকুল ইসলামসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। এসময় তিন শিবির কর্মীকে গ্রেপ্তার করা হলেও অন্যান্যরা পালিয়ে যায়।

পরে শিবিরের অফিসে তল্লাশি চালিয়ে ১টি পাইপগান, ৫ রাউন্ড গুলি, ৩টি রামদা, ১টি চাইনিজ কুড়াল, ৪টি চুরি, ৩ ডজন চকলেট বোমা, বিপুল পরিমাণ জিহাদি বই, লিফলেট, সরকার বিরোধী বিভিন্ন ব্যানার, ফেস্টুন, ৩টি মোটর সাইকেল জব্দ করে।

পরে এ ব্যাপারে রাত ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা সাংবাদিকদের জানান, ১৭ আগস্ট ও ২১ আগস্টকে সামনে রেখে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠকে মিলিত হয়েছিল তারা। পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়াও এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!