শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ডাবল মার্ডারের ঘটনায় ৫৩ জনের বিরুদ্ধে দুটি মামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

নিজস্ব প্রতিনিধি ॥ বাহুবলের মুগকান্দি গ্রামে সংঘর্ষে হতাহতের ঘটনায় উভয় পক্ষে পাল্টাপাল্টি মামলায় ৫৩ জনকে আসামী করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমল আদালত-এ মামলা দু’টি দায়ের করা হয়েছে। গত শনিবার সকালে দু’পক্ষের সংঘর্ষে কবির মিয়া লণ্ডনী (৫৫) ও মতিন মিয়া (৫০) নামে দু’ব্যক্তি নিহত ও পুলিশ সহ শতাধিক লোক আহত হয়।

সংঘর্ষের ঘটনার ৬ দিন পর নিহত কবির মিয়া লন্ডনীর বড় ভাই সানু মিয়া লন্ডনী বাদী হয়ে ৩০ জন ও নিহত মতিন মিয়ার স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে সাতকাপন ইউপি চেয়ারম্যান জাপা নেতা শাহ আবদাল মিয়াসহ ২৩ জনের বিরুদ্ধে অপর মামলাটি দায়ের করেন।

বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের মুগকান্দি জামে মসজিদের কমিটি গঠন ও ইমাম পরিবর্তনকে কেন্দ্র করে দু’পক্ষের বিরোধ চলছিল। একপক্ষ বর্তমান ইমাম ফরিদ আখঞ্জীর পরিবর্তন চায়। অপরপক্ষ ওই ইমামের পক্ষে অবস্থান নেয়। এ অবস্থায় গত শুক্রবার জুমার নামাজে সাতকাপন ইউপি চেয়ারম্যান মুগকান্দি গ্রামের আবদাল মিয়া আখঞ্জি গ্র“পের সোহেল মাস্টারের সাথে একই গ্রামের শফিক মাস্টারের বাকবিতন্ডা হয়। এর জের ধরে বাদ জুমা উভয় পক্ষে ১ম দফা সংঘর্ষে অর্ধশত লোক আহত হয়। পর দিন শনিবার সকাল ৬টার দিকে একই ঘটনার জের ধরে ২য় দফা সংঘর্ষে ২ জন নিহত ও পুলিশসহ শতাধিক লোক আহত হয়।

সংঘর্ষে নিহতরা হলো- মুগকান্দি গ্রামের লন্ডনি বাড়ির আব্বাস উদ্দিনের ছেলে লন্ডন প্রবাসী কবির মিয়া এবং অপর পক্ষের মৃত মুসলিম মিয়ার ছেলে মতিন মিয়া। ঘটনার পরপর বাহুবল মডেল থানার এসআই রহিম বাদী হয়ে ওই গ্রামের ৭৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২৫০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ ৮ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!