বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে আর এ কে সিরামিকের প্রথম শো রুম উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

রফিকুল হাসান চৌধুরী তুহিন ॥ উৎস৭ুক শত শত সাধারন ক্রেতার উপস্থিতি আর অত্যন্ত জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শুক্রবার বিকেলে হবিগঞ্জ শহরের প্রানকেন্দ্র মাস্টার কোয়ার্টার এলাকায় শুভ উদ্বোধন হয়েছে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান আর এ কে’ সিরামিক এর ‘শো রুম’।

শহরে এই প্রথম হোসাইন ট্রেডার্স নামে আর এ কে সিরামিকে’ ও ‘শো রুম’ টি উদ্বোধন করেন সংশ্লিস্ট কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক এ কে একরামুজ্জামান।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, সংশ্লিস্ট কোম্পানীর এডিএম-সেলস এন্ড মার্কেটিং মোঃ সরোয়ার জাহান, এজিএম সেলস এন্ড মার্কেটিং মিজানুর রহমান পলাশ, বাংলাভিশন প্রতিনিধি মোঃ নাহিজ, দৈনিক জনকন্ঠের হবিগঞ্জ প্রতিনিধি ও জেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি রফিকুল হাসান চৌধুরী তুহিন, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব সৈয়দ মুশফিক আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রাসেল প্রমুখ।

এসময় মিলাদ মাহফিল ও ভুড়ি ভোজের আয়োজন করা হয়। এদিকে আর এ কে সিরামিকের এই শো রুম উদ্বোধন হওয়ায় হবিগঞ্জের বাসা-বাড়ীর ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিক-ক্রেতারা সন্তোষ্টি প্রকাশ করে বলেছেন, এমন একটি ভাল কোম্পানীর টাইলস সহ নানা সামগ্রী কেনার জন্য আমরা ছিলাম বহুল প্রত্যাশী। ক্রেতাদের ছিল উপছে পড়া ভীড়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!