বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ আগস্ট, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি : যুক্তরাষ্ট্রে ২ সপ্তাহের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

শনিবার (১৯ আগস্ট) দিবাগত রাত বাংলাদেশ সময় ১২টায় তিনি অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন।

উল্লেখ্য, গত ৬ আগস্ট রাতে সরকারি সফরে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করেন। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনে রাজউকের একটি অনুষ্ঠানে যোগদানের উদ্দেশ্যে সেখানে যান। যুক্তরাষ্ট্র যাওয়ার পথে যুক্তরাজ্যে নিকটাত্মীয়ের বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগদান করেন তিনি। সেখান থেকে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে যান। পরে যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে একাধিক প্রোগ্রামে যোগদান করেন এমপি আবু জাহির।

উক্ত সফরে গাজীপুরের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল এবং রাজউকের চেয়ারম্যান আব্দুর রহমানসহ রাজউকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অংশ নেবেন। এছাড়া এমপি আবু জাহিরের স্ত্রী আলেয়া জাহির ও পুত্র ইফাত জামিল তার সাথে ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!