বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যে জাতি যত শিক্ষিত সেই জাতি তত উন্নত – নবীগঞ্জে সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ শুধু শিক্ষিত হলেই চলবে না, সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও মান সেবায় নিজেকে বিলিয়ে দিতে হবে। শতভাগ শিক্ষা অর্জনের মাধ্যমেই দেশকে দারিদ্র মুক্ত করা সম্ভব। যে জাতি যত শিক্ষিত সেই জাতি তত উন্নত। বর্তমান সরকার শিক্ষা খাতে যে বৈপ্লবিক পরিবর্তন এনেছে তা অবশ্যই প্রশংসার দাবীদার।

নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের স্বস্থিপুর মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ভূমিদাতা ও প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান একে এম গোলাম কিবরিয়া তাপাদার।

মঙ্গলবার দুপুর ১২টায় মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয় হলরোমে উক্ত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মতিউর রহমান চৌধুরী (মুফতি) এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক শাহিন আহমেদের সঞ্চালয়নায় শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করে ৮ম শ্রেনীর শিক্ষার্থী তারেক হোসেন, গীতাপাঠ করে রাজু বিশ্বাস।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান সহধর্মীনি নিছমা বেগম, আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ম্যানিজিং কমিটির সভাপতি হাজী সুহুল আমিন, প্রিন্সিপাল লুৎফুর রহমান, মানবাধীকার নেতা মিজানুর রহমান চৌধুরী শামিম, শিক্ষানুরাগী আব্দুল হান্নান চান মিয়া, হাজী মছদ্দর মিয়া, মোস্তফা মিয়া, ৪নং দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুজাত চৌধুরী, আমিনুর রহমান চৌধুরী তানজুম, সাংবাদিক শেখ সামছুল ইসলাম, এম মুজিবুর রহমান, চ্যানেল এস নবীগঞ্জ প্রতিনিধি বুলবুল আহমদ, মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য আমির উদ্দিন, মুক্তার মিয়া, শিক্ষানুরাগী ফখরুল ইসলাম, ভুমিদাতা সদস্য আলহাজ্ব আব্দুল কাদির, আলহাজ্ব মছদ্দর আলী, আহাদুর রহমান, আব্দুল হাই, প্রধান শিক্ষক হুসাইন আহমদ, তোফাজ্জল হোসেন, বাবুল মিয়া প্রমূখ।

এছাড়াও উক্ত বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী অভিভাবক বৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!