শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বুধবার থেকে ফিরতি হজ ফ্লাইট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০১৭

অনলাইন ডেস্ক : বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফিরতি হজ ফ্লাইট শুরু হবে বুধবার থেকে; চলবে ৫ অক্টোবর পর্যন্ত।

হাজীদের আনতে জেদ্দার উদ্দেশে মঙ্গলবার রাতে ঢাকা ছাড়ছে প্রথম ফিরতি হজ ফ্লাইট বিজি-২০১১। বিমানের মুখপাত্র শাকিল মেরাজ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সবকিছু ঠিক থাকলে বুধবার সন্ধ্যা সোয়া ৬টায় হাজিদের দেশের মাটিতে স্বাগত জানাতে পারবো। প্রথম ফ্লাইটের হাজিদের বরণ করতে বিমান পরিচালনা পর্ষদ চেয়ারম্যান এয়ার মার্শাল (অব.) ইনামুল বারী, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এএম মোসাদ্দিক আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা বিমানবন্দরে থাকবেন উপস্থিত থাকবেন।

জানা গেছে, চলতি হজ মৌসুমে সর্বমোট ৬৪ হাজার ৮৭৩ জন হজযাত্রীকে সৌদি পৌঁছে দিয়েছে বিমান। যদিও বিমানের হজযাত্রী পরিবহনের পূর্ব নির্ধারিত লক্ষ্যমাত্রা ছিল ৬৩ হাজার ৫৯৯
জন।

২৪ জুলাই থেকে ২৮ আগস্ট পর্যন্ত মোট ১৮৭টি হজ ফ্লাইট পরিচালনা করেছে বাংলাদেশ বিমান। এর মধ্যে ১৫২টি ডেডিকেটেড এবং ৩৫টি শিডিউল ফ্লাইট।

এছাড়া চট্টগ্রাম থেকে ১৫টি ফ্লাইট এবং সিলেট থেকে ৪টি হজ ফ্লাইট পরিচালনা করে বিমান। এবারই প্রথম বিমান চট্টগ্রাম থেকে সরাসরি হজ ফ্লাইট পরিচালনা করে।

গত ২২ জুলাই সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশকোনার ক্যাম্পে হজ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!