বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

রাজিউড়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে উচাইল বাজারে ইউনিয়ন পরিষদের মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এমরান আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ আহমেদের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এডভোকেট আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এডভোকেট আব্দুল মুকিত।

এছাড়াও বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, তথ্য ও গবেষনা সম্পাদক বদরুল করিম দুলাল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এডভোকেট শামীম আহমেদ, উপ প্রচার সম্পাদক মোঃ মুখলিছ মিয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম দুলাল, সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সদর উপজেলা শ্রমিক লীগ সভাপতি তাজুল আহমদ, সদর উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফখরুল হামিদ, ইউনিয়ন যুবলীগ সভাপতি আশরাফুল আলম মারুফ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কায়েছ খান, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নোমান আহমেদ ও যুবলীগ নেতা হেলাল আহমেদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বিল্লাল আহমেদ, ইউনিয়ন কৃষক লীগ সাধারণ সম্পাদক বাবুল মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মীর মুখলিছুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয় লোকজন অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়ন করে বলেই জনগণ তাদেরকে বিশ্বাস করে। আর বিএনপি’র নেতাকর্মীরা লোকজনকে মিথ্যা তথ্য দিয়ে প্রতারণা করে এবং দেশে সন্ত্রাস ও বোমাবাজের সৃষ্টি করে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গত দুইবারের ন্যায় আগামী নির্বাচনেও হবিগঞ্জ-লাখাইয়ে আবু জাহির এমপিকে সংসদ সদস্য নির্বাচিত করার আহবান জানান তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!