শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা সোমবার বিকালে নারায়নপুর বাজারে অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালামের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মালেক ইদু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম শামীম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সেবুল আহমেদ, সদর উপজেলা শ্রমিক লীগ সভাপতি তাজুল ইসলাম, সদর উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক হোসাইন মোঃ আক্তার, আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান চৌধুরী, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আহম্মদ আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মোতালিব, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নরুল হক সরদার প্রমুখ।

এছাড়াও ইউনিয়ন ইউনিয়ন এবং প্রত্যেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ কয়েক শতাধিক নেতাকর্মী আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, বিএনপি নেতাকর্মীরা দেশের বোমাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে দেশের মানুষকে হয়রানী করে। তাই জনগণ বিএনপিকে পছন্দ করে না। আর আওয়ামী লীগ সরকার দেশে শান্তি প্রতিষ্ঠা করে উন্নয়নের রাজনীতি করে। তাই বারাবার জনগণ আওয়ামী লীগকে ভোট দেয়। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গত দুইবারের ন্যায় হবিগঞ্জ-লাখাই আসনে জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপিকে নির্বাচিত করার আহবান জানিয়ে বিগত সময়ে হবিগঞ্জ-লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!