শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহির যে পরিমাণ উন্নয়ন করেছেন তা অতীতে কেউ করতে পারেনি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত আলোচনা সভায় আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সহশ্রাধিক লোকজন অংশগ্রহণ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উত্তম রায়ের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সহ সভাপতি আলহাজ্ব এমএ মোতালিব ও হাজী সফর আলী।

এছাড়ও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগ সদস্য শেবলু মিয়া, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মনোয়ার আলী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ তাইদ উল্লাহ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মর্তুজ আলী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মন্নাফ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ইউনিয়ন যুবলীগ আহবায়ক আবিদ মিয়া, ইউনিয়ন কৃষক লীগ সভাপতি সাইদুর রহমান, আওয়ামী লীগ নেতা হান্নান মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মহিবুল হাসান তালুকদার কাউছার, ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম আহবায়ক নাজমূল আলম।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন কাজ করে। আর বিএনপি-জামায়াত সন্ত্রাস বোমাবাজের সৃষ্টি করে দেশে আইন-শৃঙ্খলার বিঘœ ঘটায়। তাই জনগণ বিএনপি-জামায়াতকে ঘৃণা করেন। তারা আরো বলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির যে উন্নয়ন করেছেন তা অতীতের কোনও এমপি করতে পারেননি। তাই আগামী নির্বাচনে গত ২ বারের ন্যায় তাকে নির্বাচিত করার আহবান জানান।

অনুষ্ঠানে উপস্থিত লোকজন আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!