বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বর্তমান সরকারের আমলে মাছের উৎপাদন ব্যাপক হারে বেড়েছে ॥ এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, মাছ মানবদেহের প্রয়োজনীয় আমিষের চাহিদা পূরণে ভূমিকা রাখে। এছাড়া বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন দেশে মাছ রপ্তানি করে আয় করা হয় বিপুল বৈদেশিক মুদ্রা। তাই এই মৎস্য সম্পদকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে সরকারের পাশাপাশি জনগগণকেও সচেতন থাকতে হবে।

শনিবার বেলা সাড়ে ১১টায় হবিগঞ্জের পিলুয়ার দাইর বিল সংলগ্ন প্লাবনভূমিতে মাছের পোনা অবুমুক্তকরণ কাজের উদ্বোধনকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরে ৪৯১ কেজি বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করে জেলা মৎস্য সম্প্রসারণ অধিদপ্তর।
এমপি আবু জাহির আরো বলেন, দেশের মৎস্য সম্পদ রক্ষায় মৎস্য বিভাগসহ সংশ্লিষ্ট সকল বিভাগ কাজ করে যাচ্ছে। যার কারণে এখন দেশের মৎস্য উৎপাদন ব্যাপক হারে বেড়েছে। সরকার মৎস্য সম্পদ রক্ষায় বিভিন্ন অভিযান পরিচালনা করছে।

যারা পোনা মাছ শিকার করে তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য মৎস্য কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন সংসদ সদস্য।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা শাহ মোঃ এনামুল হক, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তাছলিমা আক্তার, উপজেলা আওয়ামী লীগ সফর আলী, তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মীর হোসেন, সাধারণ সম্পাদক উত্তম রায়, ইউপি চেয়ারম্যান মোঃ আনু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!