বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে আউশকান্দি বাজারে গভীর নলকুপ উদ্ভোধন করলেন উপজেলা চেয়ারম্যান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ জনসাধারনের সু-বিধার্ধে আউশকান্দি হীরাগঞ্জ বাজারে একটি ডিপ টিউবওয়েল এর শুভ উদ্ধোধন করলেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর হোসেন চৌধুরী।

শনিবার বিকাল ৫টার সময় নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের আউশকান্দি- হীরাগঞ্জ বাজারের ব্যবসায়ী ও ক্রেতাদের সুবিধার্থে মধ্য বাজার মাছ বাজারে এ ডিপ টিউবওয়েল এর উদ্ভোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন,সাংবাদিক এম এ আহমদ আজাদ, আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মুরর্শেদ আহমদ, সাধারন সম্পাদক জাহান চৌধুরী, কোষাধক্ষ আব্দুর নুর, এলাকার মুরুব্বি হাজী সাহানুর আলম, সিরাজ মিয়া, যুবলীগ নেতা হাজী আব্দুল হামিদ নিকছন, আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন, ইউপি সদস্য খালেদ আহমদ জজ, আব্দুল মুকিত, সিজিল ইসলাম সেজলু, চ্যানেল এস প্রতিনিধি বুলবুল আহমদ, ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ, নুরুল হক, আব্দুস সবুর, দুলাল আহমদ, মলি¬ক মিয়া, পাপলু আহমদ প্রমূখ।

পরিদর্শন শেষে তিনি মাছ বাজার গেলে ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে একটি টিন সেড নির্মানের জন্য ১লক্ষ ৫০হাজার ও বাজার মসজিদ মেরামতের জন্য ২০হাজার টাকা ও একটি সৌর বিদ্যুৎ প্রদানের আশ্বাস দেন।

এ সময় উপস্থিত আউশকান্দি ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন মাছ বাজারের টিন সেডের জন্য আরো ১লক্ষ টাকা প্রদানের আশ্বাস দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!